পাবনা-৪: কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী উপকরণ


নিজস্ব প্রতিবেদক,পাবনা:

শনিবার অনুষ্ঠিত হবে পাবনা-৪ আসনের উপনির্বাচন। এ উপলক্ষ্যে শুক্রবার ভোট কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী উপকরণ। দুপুর ২টার পর থেকে নির্বাচনী কার্যালয় থেকে প্রিজাইডিং অফিসার ও সহকারি প্রিজাইডিং অফিসারের হাতে বুঝিয়ে দেয়া হয় ভোট গ্রহণের উপকরণ।

এরপর পুলিশ ও আনসার সদস্যদের নিরাপত্তার মধ্য দিয়ে গাড়িতে করে নিয়ে যাওয়া হয় ভোট কেন্দ্রে। উপকরনের মধ্যে ছিল ব্যালট বাক্স, অমোচনীয় কালি, সিল, কলম সহ অন্যান্য উপকরণ। তবে ব্যালট পেপার ভোট কেন্দ্রে পাঠানো হবে শনিবার সকালে।

এদিকে, নির্বাচন ঘিরে প্রশাসনের তরফ থেকে নেয়া হয়েছে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা। অবাধ ও শান্তিপূর্ন নির্বাচনে ১১’শ পুলিশ সদস্য, ১ হাজার ৫৪৮ জন আনসার সদস্য ও দুই প্লাটুন বিজিবি মোতায়েন থাকবে। দায়িত্বে থাকবেন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের একাধিক টিম। ১২৯টি ভোট কেন্দ্রের মধ্যে ৮৮টি কেন্দ্রকে গুরুত্বপূর্ন হিসেবে চিহ্নিত করা হয়েছে।

রাজশাহীর অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সাইদুর রহমান বলেন, শনিবার সকাল থেকে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহনের সকল ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে নির্বাচন কমিশনের সব ধরনের ব্যবস্থা নেয়া আছে।


শর্টলিংকঃ