Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

পার্সেলের বদলে মানুষ এলো রাজশাহীতে!


নিজস্ব প্রতিবেদক:

করোনাভাইরাস সংক্রমণ রোধে বন্ধ হচ্ছে সব ধরনের গণপরিবহন। তারপরও ঠেকানো যাচ্ছে না রাজধানী ছেড়ে আসা মানুষের স্রোত। বাস-ট্রেন না পেয়ে বুধবার বিকেলে পার্সেল সেবাদানকারী প্রতিষ্ঠান আহমেদ কুরিয়ারের ভ্যানে চেপে রাজশাহী ফিরেছে অন্তত ৩৫ জন মানুষ। এ কাণ্ডে প্রতিষ্ঠানটিকে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

দুপুরে রাজশাহী নগরীর কুমারপাড়া মোড়ে যখন যাত্রীরা কাভার্ডভ্যানের ভেতর থেকে বের হচ্ছিলেন তখন কেউ তাদের ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন। বিষয়টি নজরে এলে বিকালে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

এ সময় আহমেদ পার্সেলের রাজশাহী শাখার কর্মীরাও গাড়িতে মানুষ আনার কথা স্বীকার করেন। তখন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লাসমী চাকমা  কুরিয়ার কর্মকর্তা নবুয়ত আলীকে এক লাখ টাকা জরিমানা করেন। এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলামও উপস্থিত ছিলেন।


তিনি জানান, এক স্থান থেকে অন্য স্থানে যেতে নিরুৎসাহিত করা হচ্ছে। গণপরিবহনও বন্ধ করে দেয়া হচ্ছে। তারপরেও অতিরিক্ত টাকা নিয়ে ঝুঁকিপূর্ণভাবে আহমেদ পার্সেল সার্ভিসের কাভার্ডভ্যানে ঢাকা থেকে অন্তত ৩৫ জনকে রাজশাহী আনা হয়েছিল। সে জন্য প্রতিষ্ঠানটিকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত আহমেদ পার্সেল সার্ভিসের সব কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়।


Exit mobile version