পুঠিয়ায় ছাত্রীর শ্লীলতাহানির প্রতিবাদে মানববন্ধন


পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় প্রাইভেট পড়ানোর নামে ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় ওই শিক্ষককের বিরুদ্ধে ক্ষুব্ধ হয়ে উঠেছেন তার সহপাঠি ও শিক্ষার্থীদের অভিভাবকরা। শিক্ষককের বিচার বাদী করে তারা প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছেন।

বুধবার (১৬ অক্টোবর) বিকেল ৫টার দিকে শিবপুরহাট (ঢাকা-রাজশাহী মহাসড়কে) বাজারে প্রতিবাদ সভা ও মানববন্ধনের আয়োজন করেন শিক্ষার্থীদের অভিভাবকরা। মানববন্ধনে স্কুলের শিক্ষার্থীসহ স্থানীয় লোকজন এতে অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে স্থানীয় লোকজন রঘুরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাজেদুর রহমানকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। তার বিরুদ্ধে অভিযোগ প্রাইভেট পড়ানোর নামে দুর্গাপুর্জার ছুটিতে স্কুলের শ্রেণী কক্ষে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়।

এ ঘটনায় ওই শিক্ষার্থী স্কুলে আসা বন্ধ করে দিয়েছে। অভিযুক্ত সহকারী শিক্ষক উপজেলার শিবপুরহাট-রঘুরামপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা রহমতউল্লাহ-র ছেলে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গত মঙ্গলবার রাতে শিক্ষক মাজেদুর রহমানকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এ ঘটনায় ওই শিক্ষককে আটক করে জেল-হাজতে পাঠিয়েছেন।


শর্টলিংকঃ