পুঠিয়ায় মাইক্রো-কারের সংর্ঘষে নিহত ১, আহত ১৫


পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় মাইক্রোবাসের সাথে কারের মুখোমুখি সংঘর্ষে রাজু আহম্মদ (৫০) নামের এক ড্রাইভার নিহত হয়েছেন। এ সময় মাইক্রো ও কারে থাকা অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর ৮ জনকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।

নিহত রাজু আহম্মেদ মাইক্রোর ড্রাইভার। তিনি যশোর জেলার মাগুরা এলাকার রেজাউল ইসলামের ছেলে। বুধবার ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলার ঝলমলিয়া তেলপাম্পের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, ভোর সাড়ে চারটা দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রিবোঝাই মাইক্রোবাস বানেশ্বর বাজারের দিকে আসছিল। এ সময় বিপরীতগামী একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুটি গাড়িই মহাসড়কের পাশে উল্টে যায়। এ কারণে দুটি গাড়িতে থাকা বেশীর ভাগ যাত্রিরা আহত হন।

গুরুতর আহতরা হলো, উপজেলার বানেশ্বর এলাকার শহিদুল ইসলামের ছেলে রানা (৩৫), রাজশাহী মহানগরের ইসলামের স্ত্রী নাসিমা বেগম (৩৫), নাটোর বাগাতিপাড়া উপজেলার কলিম উদ্দিনের ছেলে রুবেল (৩০), মোহনপুর উপজেলার আঃ দুলালের ছেলে লতিফুর রহমান (১৮), তানোর উপজেলার মজিবুর রহমানের ছেলে রাসেল (২৫) ও বাগমারা উপজেলার আব্দুল গফুরের স্ত্রী কবিজান (৫০)। এছাড়াও বাকিরা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন।

পবা হাইওয়ে (শিবপুরহাট) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় একজন চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন। বাকিদের রামেক হাসপাতালে চিকিৎসা চলছে। আর দুর্ঘটনার কবল থেকে গাড়ি দুটা উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।


শর্টলিংকঃ