পুঠিয়ায় স্কুল ছাত্রী অপহরণের অভিযোগ


পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় নাজমুন নাহার তমা (১৪) নামের নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগি স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে ৫ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের কৈপুকুরিয়া গ্রামে প্রাইভেট পড়তে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। থানার মামলা সূত্রে জানা গেছে, উপজেলার নন্দনপুর গ্রামের সাইদুর রহমানের মেয়ে ও ফুলবাড়ি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী নাজমুন নাহার তমা প্রতিদিন সকালে কৈপুকুরিয়া গ্রামে প্রাইভেট পড়তে যায়।

সে সূত্রে গত ১ সেপ্টেম্বর সকালে প্রাইভেট পড়তে যাওয়ার পথে কৈপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকের নিকট আসামাত্র দুর্গাপুর উপজেলার শাহবাজপুর গ্রামের কামরুল হাসানের নেতৃত্বে ৫ জনের একটি দল তাকে ঘিরে ফেলে। পরে সকলে মিলে তমাকে জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল রাতে ভুক্তভোগি মেয়েটির বাবা ৫ জনকে আসামী করে একটি অপহরণ মামলা দিয়েছেন। এ ঘটনার পর থেকে পুলিশ মেয়েটিকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। পাশাপাশি আসামীদেরও আটকের চেষ্টা চলছে।


শর্টলিংকঃ