পুঠিয়ায় অপহরণের ১১ দিন পর এসএসসি পরীক্ষার্থী উদ্ধার


পুঠিয়া প্রতিনিধি :

রাজশাহীর পুঠিয়ায় তানিয়া খাতুন (১৬) নামের এক এসএসসি পরীক্ষাথী অপহরণের শিকার হয়েছে। পুলিশ ঘটনার ১১ দিন পর সিরাজগঞ্জ থেকে তাকে উদ্ধার করেছে। পুলিশ এ ঘটনার সাথে জড়িত মোশারফ হোসেন (৩৫) নামে এক বাস চালককে আটকও করেছে।

আটককৃত মোশারফ হোসেন পুঠিয়া উপজেলার বানেশ্বর- খুটিপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে। অপরদিকে তানিয়া খাতুন উপজেলার শিবপুরহাট গ্রামের শফিকুল ইসলামের মেয়ে ও শিবপুরহাট উচ্চ বিদ্যালয় থেকে সে এবার এসএসসি পরিক্ষার্থী ছিল।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি ওই মেয়ে ও আটককৃত যুবকের মধ্যে প্রেমের সম্পর্ক থাকতে পারে। সে সূত্রে গত ২৩ ফেব্রুয়ারি মেয়েটি নিখোঁজ হয়। পরিবারের লোকজন মেয়েটিকে কোথাও খুঁজে পায়নি। পরে মেয়েটির পিতা বাদী হয়ে গত ২৪ ফেব্রুয়ারি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

পুলিশ মেয়েটির সন্ধানে বিভিন্ন স্থানে অভিযান চালায়। অভিযানের এক পর্যায়ে গত ৩ মার্চ রাতে সিরাজগঞ্জ জেলা সদরে অপর একজন বাস চালকের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়েছে। সে সময় ঘটনাস্থল থেকে অপহরণকারী মোশারফ হোসেনকে আটক করা হয়।

বুধবার (৪ মার্চ) দুপুরে ওই মেয়ের স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। অপরদিকে আসামি মোশারফকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেল- হাজতে পাঠানো হয়েছে।


শর্টলিংকঃ