পুঠিয়ায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর পুঠিয়া উপজেলার ছোট সেনভাগ এলাকায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। একই ঘটনায় আরও একজন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। তাকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটেছে

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম জানান, তাৎক্ষণিকভাবে নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম সোহেল রানা।তিনি নাটোর সদর উপজেলার চৌধুরী পাড়া রবগাছি মহল্লার বাসিন্দা সাহাবুদ্দিনের ছেলে।
এছাড়া নিহত ও আহত অপরজনের বাড়িও নাটোরে বলে তারা প্রাথমিকভাবে জানতে পেরেছেন। বর্তমানে তাদের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

তিনি আরও জানান, বিকেলে একটি মোটরসাইকেলে তিনজন আরোহী নাটোর থেকে রাজশাহীর দিকে আসছিলেন।পথে একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

আহত অপরজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কিছুক্ষণের মধ্যেই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হবে।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল উদ্দিন আহমেদ  বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পবা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যান। তারা ঘটনাস্থলে গিয়ে গিয়ে উদ্ধার কাজ শুরু করেন।


শর্টলিংকঃ