পুঠিয়ায় তালাক দেয়ার শোকে গৃহবধূর আত্মহত্যা


পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় চাঁদনী বেগম (২০) নামের এক গৃহবধূকে তলাক দেয়ায় সে ঘরের চালায় ওড়না জড়িয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

বুধবার (১৭ জুলাই) সকালে উপজেলার বানেশ্বর বাজার পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত চাঁদনী বেগম ওই গ্রামের আলতাফ উদ্দীনের মেয়ে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত প্রায় দেড় বছর আগে চারঘাট সদর এলাকার সোহেল রানার সাথে চাঁদনী বেগমের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে দু’পরিবারের মধ্যে মনমালিন্য দেখা দেয়। সে সূত্রে সোহেল রানা তার স্ত্রীর ওপর প্রায় শারীরিক নির্যাতন চালাত। এ সকল ঘটনায় গত ১০ দিন আগে তাদের মধ্যে তালাকের মাধ্যমে ছাড়াছাড়ি হয়।

চাঁদনী বেগম তার বাবার বাড়িতে চলে আসার পর থেকে সে মানষিক ভাবে ভেঙ্গে পড়ে ছিল। প্রতিদিনের মত গত মঙ্গলবার দিবাগত রাতে চাঁদনী বেগম পরিবারে সাথে খাওয়া-দাওয়া শেষ করে ঘুমাতে যায়। এর পর আজ সকালে পরিবারের লোকজন তাকে অনেক ডাকাডাকি করে। তার ঘরের মধ্যে থেকে কোনও সাড়াশব্দ না আসায় তারা দরজা ভেঙ্গে চাঁদনীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ চাঁদনী বেগমের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


শর্টলিংকঃ