Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

পুঠিয়ায় তুচ্ছ ঘটনায় কৃষককে কুপিয়ে হত্যা : গ্রেফতার ২


নিজস্ব প্রতিবেদক :

ধানের বীজ কেনাবেচার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার গভীর রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের জামিড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত কৃষকের নাম সোহেল রানা (৩০)।

নিহত সোহেল রানা ওই গ্রামের আনসার আলীর ছেলে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা আনাসার আলী বাদী হয়ে সোমবার (১৯ আগস্ট) সকালে বেলপুকুর থানায় হত্যা মামলা করেছেন।

রাজশাহীর বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ধানের বীজ কেনাবেচাকে কেন্দ্র করে স্থানীয় সাইফুল ইসলামের সঙ্গে রোববার সন্ধ্যায় সোহেল রানার কথা কাটাকাটি হয়। এর জের ধরে রাতে বাড়ি ফেরার পথে একা পেয়ে সোহেল রানাকে সাইফুল ইসলাম ও তার লোকজন দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে সোহেল রানার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। এ সময় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি গোলাম মোস্তফা আরও জানান, এ ঘটনার পর অভিযান চালিয়ে পুলিশ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে একই গ্রামের ফারুক হোসেন ও রাজিউল ইসলাম নামের দু’জনকে গ্রেফতার করেছে।

বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্যরা পলাতক রয়েছেন। এ ব্যাপারে নিহতের বাবা বাদী হয়ে হত্যা মামলা করেছেন। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।


Exit mobile version