পুঠিয়ায় নতুন মেয়রের দায়িত্ব গ্রহন


পুঠিয়া প্রতিনিধি:

পুঠিয়া পৌরসভা নবনির্বাচিত মেয়রের প্রায় কোটি টাকার ঋণের বোঝা মাথায় নিয়ে দায়িত্ব গ্রহন করেছেন। বুধবার (০৩ জানুয়ারী) পুঠিয়া পৌরসভা চত্বরে নবনির্বাচিত মেয়র আল মামুনের দায়িত্ব গ্রহন উপলক্ষে পুঠিয়া পৌরভার আয়োজনে সংবর্ধনার আয়োজন করা হয়। এছাড়াও পুঠিয়া পৌরসভার নির্বাচিত কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের সংবর্ধনা দেওয়া হয়।

এসময় পুঠিয়া পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারীগণে পক্ষে পৌরসভার সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম নবনির্বাচিত মেয়র ও সকল কাউন্সিলরগণকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন। সংবর্ধনা অনুষ্ঠানে প্রবিণ আ’লীগ নেতা শেখ মোহাম্মদ আফসার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পুঠিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র আল মামুন ও পুঠিয়া পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলরগণ ও আ’লীগ নেতা খালেদ হোসেন লালন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুঠিয়া পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলরগণ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টট্রনিক মিডিয়ার সাংবাদকর্মীরা ও পুঠিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারীগণ। নবনির্বাচিত মেয়র তার বক্তব্যে তাকে নির্বাচিত করায় পুঠিয়া পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও তিনি বলেন, পৌরসভার উন্নয়নে সকলে মতামতের ভিত্তিতে সমভাবে উন্নয়ন করা হবে।

তিনি তার বক্তব্যে বলেন, আমি পৌরবাসীর সেবক হিসেবে কাজ করতে চাই এজন্য সকলে সহযোগিতা তিনি কামনা করেন। এছাড়াও পুঠিয়া পৌর ভবন নির্মান ও পুঠিয়া পৌরসভাকে মাদক মুক্ত করতে তার চেষ্টা চালিয়ে যাবেন বলে নবনির্বাচিতি এ মেয়র জানান। পুঠিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারীগণের বেতন ভাতা ৪৮ লক্ষ ৮০ হাজার ৯’শ ৭৪ টাকাসহ মোট ১২টি খাতে ৯৩ লক্ষ ৮২ হাজার ২’শ ২৪ টাকা ১৭ পয়সা বকেয়া রয়েছে পুঠিয়া পৌরসভার। এই ঋণ নিয়ে পুঠিয়া পৌরসভাকে আগামি দিনের পথ চলেতে হবে।


শর্টলিংকঃ