পুঠিয়ায় মা-ছেলে নিখোঁজের চার মাস পর উদ্ধার


পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হওয়া মা-ছেলেকে প্রায় চার মাস পর উদ্ধার করা হয়েছে। থানা পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছেন স্বামীর সাথে বনিবনা না হওয়ায় ওই গৃহবধু অভিমান করে ছেলেকে নিয়ে র্দীঘদিন আত্নগোপনে ছিলেন।


মামলার তদন্তকারী কর্মকর্তা ও উপ-পরিদর্শক মাইনুল ইসলাম মা-ছেলে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত মঙ্গলবার (২০ আগষ্ট) দিবাগত রাতে গোপন সংবাদে নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলায় ওই গৃহবধূর ভাইয়ের বাড়ী থেকে তাদের উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, ওই গৃহবধূকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় স্বামীর সাথে অভিমান করে দর্ঘীদিন ঢাকাতে আত্ন গোপনে ছিল। দু’একদিন ওই গৃহবধূ ছেলে নিয়ে ভাইয়ের বাড়ী বেড়াতে আসে। আমরা খবর পেয়ে সেখান থেকে তাদের উদ্ধার করেছি।

উল্লেখ্য, উপজেলা সদর এলাকার কাঁঠালবাড়ীয়া গ্রামের (হলদারপাড়া) সঞ্জিত চন্দ্র হলদারের স্ত্রী পারুল রানী হলদার (৩০) ও তাদের একমাত্র ছেলে দীপ কুমার হলদার (৬) গত ৮ মে সকালে হাসপাতালে চিকিৎসা নেয়ার জন্য বাড়ী থেকে বের হয়। এরপর তারা আর বাড়ি ফিরেনি। তাদের সন্ধানে বিভিন্ন স্থানে খোজ-খবর করে কোনো হদিস না পাওয়ায় গত ২৭ মে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।


শর্টলিংকঃ