পুঠিয়ায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি


পুঠিয়া প্রতিনিধি :

দৈনিক মানবজমিনের রাজশাহীর পুঠিয়া উপজেলা প্রতিনিধি আরিফুল হক রুবেলকে প্রকাশ্য প্রাণ নাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনি থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে উপজেলার পুঠিয়া বাসস্ট্যান্ড থেকে বাড়ি যাওয়ার পথে এ ঘটনা ঘটে। থানায় সাধারণ ডায়েরী সূত্রে জানা গেছে, সাংবাদিক ও স্কুল শিক্ষক আরিফুল হক রুবেল রাজপরগণার সরকারী তিনটি পুকুরের কুখ্যাত রাজাকারের নাতি মাছচাষ করছে। তার ওই লিজ বাতিল করতে গত ১২ জুলাই বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ কয়েকটি দপ্তরে অভিযোগ দেন।

এদিকে অভিযোগ দেয়ার দু’দিন পর আজ মঙ্গলবার দুপুরে রুবেল পুঠিয়া সদর থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। এ সময় পথের মধ্যে দু’জন অজ্ঞাত ব্যাক্তি তার মোটরসাইকেলের গতিরোধ করে ২৪ ঘন্টার মধ্যে ওই অভিয্গো তুলে না নিলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

এ ঘটনায় মঙ্গলবার বিকেলে তিনি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। জিডি নং-৫০৮ তারিখ-১৪-০৭-২০২০ ইং। এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম সাধারণ ডায়েরির করার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করবো।


শর্টলিংকঃ