পুঠিয়া উপজেলা চত্বরে দেদারছে চলছে মাদক ব্যবসা


নিজস্ব প্রতিবেদক : 

রাজশাহীর পুঠিয়ায় যথাযথ কতৃপক্ষের নজরদারীর অভাবে উপজেলা পরিষদ অভ্যন্তরে চলছে অসামাজিক কার্যকলাপ ও মদকের রমরমা ব্যবসা। প্রতিদিন সকাল থেকে একাধিক বাখাটেদের গ্রুপ পরিষদের উত্তর পাশে আম বাগানসহ বিভিন্ন স্থানে আড্ডা গেড়ে বসছে। তাদের এ সকল কার্যকলাপে কর্মকর্তা কর্মচারীসহ পরিষদে সেবা নিতে আসা সাধারণ লোকজনও অতিষ্ঠ হয়ে উঠেছেন।

পুঠিয়া উপজেলা চত্বরে দেদারছে চলছে মাদক ব্যবসা অসামাজিক কার্যকলাপ

পরিষদের একাধিক কর্মকর্তাগণ বলেন, ইদানিং পরিষদের অভ্যন্তরে বেশ কিছু বখাটে ছেলে-মেয়েদের উপস্থিতি দেখা যায়। তারা সকাল থেকে বিকেল পর্যন্ত পরিষদের বিভিন্ন গাছতলা বা ভবনের আশেপাশে অবস্থান করে।

তাদের মধ্যে অনেকই উন্মুক্ত ভাবে ধুমপানের প্রতিযোগিতায় মেতে উঠে। বিষয়টি নির্বাহী কর্মকর্তা বরাবর অবহিত করা হবে।নাম প্রকাশে অনিচ্ছুক পরিষদের একজন চতুর্থ শ্রেণীর কর্মচারী বলেন, পরিষদের ভেতরে বখাটে লোকজনের আনাগোনায় আবাসিক ঘর গুলোতে পরিবাবার নিয়ে বসবাস করার পরিবেশ নেই।

তার ওপর দু’তিনটি সুইপার পরিবার নিজেরা মাদকদ্রব্য সেবন করেন। পাশাপাশি তাদের মধ্যে দু’একজন সরাসরি মাদকের ব্যবসাও করছেন। আবার কেও অর্থের বিনিময় তাদের ঘর গুলো উশৃংখল ছেলে-মেয়েদের অসামাজিক কাজের জন্য ভাড়া দেন।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু বলেন, পরিষদের ভেতরে মাদকের আড্ডা অসামাজিক কাজের বিষয়টি আমার জানানেই। তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওলিউজ্জামানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আজকে আমি জেলা মিটি্এং রয়েছি। আর পরিষদের অভ্যন্তরে বখাটেদের উৎপাত বা কোনো প্রকার অসামাজিক কাজ হওয়ার কথা নয়। আমি এই বিষয়টি গুরুত্ব সহকারে দেখবো।

আরো পড়তে পারেন:রাজশাহী স্টেডিয়ামে অবৈধ বিদ্যুৎ সংযোগ : নেসকোর মামলা


শর্টলিংকঃ