Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

পুঠিয়া থানায় মহিলা পুলিশ সদস্যর মৃত্যু


পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়া থানায় কর্তব্যরত অবস্থায় সামিয়ারা খাতুন (২৭) নামের একজন পুলিশ সদস্যর মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা তা নিয়ে চলছে নানা গুঞ্জন। পুলিশ বলছেন, হৃদক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। তবে ওই মহিলা পুলিশ সদস্যর করোনা আক্রান্ত ছিল কিনা তা নিশ্চিত হতে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুলিশ বলছে, হৃদক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। তবে ওই মহিলা পুলিশ সদস্যর করোনা আক্রান্ত ছিল কিনা তা নিশ্চিত হতে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।সোমবার (২৫ মে) সকাল সাড়ে ৭টার দিকে পুঠিয়া থানায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, পুলিশ সদস্য সামিয়ারা খাতুন থানাতেই অবস্থান করছিল। আজ সকালে সে বুকে ব্যথা অনুভব করে। পরে তাকে পুঠিয়া হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে ভাবে ধারনা করছি সে হার্ট অ্যাটাক করে মারা গেছে। তবে সে করোনাভাইরাসে সংক্রমিত ছিল কিনা সেটা নিশ্চিত হতে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

মৃতের বাড়ি সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলায়। এখানে আইনী প্রক্রিয়া শেষে দুপুরেই লাশ দাফনের জন্য তার বাড়িতে পাঠিয়ে দেয়া হবে।


Exit mobile version