বন্ধুদের সাথে পুঠিয়া রাজবাড়ী বেড়াতে এসে যুবতীর রহস্যজনক মৃত্যু


পুঠিয়া প্রতিনিধি: 
রাজশাহীর পুঠিয়া রাজবাড়ীতে বন্ধুদের সাথে বেড়াতে এসে রুমিয়া খাতুন (১৯) নামের এক যুবতীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এই নিয়ে জনমনে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। খবর পেয়ে থানা পুলিশ ওই যুবতির মরদেহ উদ্ধার করেছে।

বন্ধুদের সাথে রাজবাড়ী বেড়াতে এসে যুবতীর রহস্যজনক মৃত্যু

মৃত রুমিয়া খাতুন নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের রৌশনগিরী পাড়া গ্রামের নুর ইসলামের মেয়ে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারী) দুপুর ১২টার সময় পুঠিয়া রাজপরগণায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত ওই যুবতি কয়েকজন বন্ধু ও বান্ধবির সাথে সকাল ১১ টার দিকে রাজবাড়ীতে বেড়াতে আসেন। হটাৎ দুপুরের দিকে উপজেলা ভূমি অফিসের পেছন থেকে তার সঙ্গীরা দৌড়ে পালিয়ে যায়। বিষয়টি আশে পাশের লোকজন টেরপেয়ে মেয়েটিকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে পুঠিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিসাধিন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তিনি মারা যান। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে নির্জন এলাকা হওয়ায় ওই মেয়েটিকে তার সাথে আসা বন্ধুদের মধ্যে কেও অথবা একাধিক বন্ধু জোরপূর্বক শ্লীলতাহানীর চেষ্টা করছিল। পরে ব্যর্থ হয়ে শ্বাসরুদ্ধ অথবা বিষক্রিয়া করে হত্যার চেষ্টা করছিল। এক পর্যায়ে রুমিয়া খাতুন জ্ঞান হারিয়ে ফেললে তার বন্ধুরা তাকে মৃত ভেবে পালিয়ে যায়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা হাসপাতাল থেকে মেয়েটির লাশ উদ্ধার করেছি। লাশের ময়না তদন্তের জন্য বুধবার সকালে রামেক হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়না তদন্তের প্রতিবেদন আসার পর সঠিক মৃত্যুর সঠিক রহস্য পাওয়ার যাবে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মেয়েটি বিষপানে আত্নহত্যা করেছে। কারণ তার কাছে একটি বিষের বোতল পাওয়া গেছে। এ বিষয়ে মৃতের পরিবারকে খবর দেয়া হয়েছে ও থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়তে পারেন ভারতে পাচারের সময় জব্দকৃত ইলিশ বিতরণ করা হলো গোদাগাড়ীর মাদ্রাসায়


শর্টলিংকঃ