Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

পুলিশের চরিত্রে মিম মানতাসা


ইউএনভি ডেস্ক:

সুন্দরী প্রতিযোগিতা দিয়ে মিডিয়ায় এলেও ধীরে ধীরে অভিনয়ে দক্ষ হয়ে উঠছেন মিম মানতাসা। নাটকের পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করছেন এ মডেল অভিনেত্রী। সম্প্রতি প্রায় দুই বছর পর ক্যারিয়ারের দ্বিতীয় ওয়েব সিরিজে অভিনয় করছেন মিম।


এটির নাম ‘জাল’। বন্ধন বিশ্বাসের পরিচালনায় এতে তিনি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন। থ্রিলারধর্মী এ ওয়েব সিরিজটির শুটিং হয়েছে বান্দরবান ও কক্সবাজারে। শেষ ধাপের শুটিং হবে গাজীপুরে। এরপরই একটি অনলাইন প্লাটফর্মে প্রচার হবে। এ ধরনের চরিত্রে অভিনয় প্রসঙ্গে মিম মানতাসা বলেন, ‘যে কোনো চরিত্রেই অভিনয়ের আগে আমি সময় নিই। চরিত্রটিকে বোঝার চেষ্টা করি।

এ ওয়েব সিরিজটির ক্ষেত্রেও তাই করেছি। এতে অভিনয় করার আগে পুলিশ অফিসারদের দায়িত্ব এবং কাজের ধরন জানার চেষ্টা করেছি। নিজে নিজেই মহড়া করেছি। তবে শুটিংয়ের সময় চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য তাই আলাদাভাবে পরিশ্রম করতে হয়নি।

পরিচালকের পাশাপাশি সহশিল্পী নিরব ভাইয়াও বেশ আন্তরিক ছিলেন; তাই কাজটি করতে তেমন কোনো প্রতিবন্ধকতায় পড়তে হয়নি। আশা করছি দর্শক আমাকে ভালোভাবেই গ্রহণ করবেন।’ অন্যদিকে আরেকটি ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন এ অভিনেত্রী। অল্প সময়ের মধ্যেই এটিও চূড়ান্ত করবেন। প্রসঙ্গত এর আগে অনিমেষ আইচের পরিচালনায় ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন মিম মানতাসা।


Exit mobile version