Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

পুলিশের সহযোগিতায় শিশুটি ফিরে পেল পরিবার


নিজস্ব প্রতিবেদক, পাবনা:
অবশেষে তিন মাস পরে পাবনা সদর থানা পুলিশের সহযোগিতায় পরিবার পরিজনের কাছে ফিরে গেলো শিশু জুনায়েত। রোববার দুপুরে পাবনা সদর থানার অফিসার ইনচার্স (ওসি) ওবাইদুল হক শিশু জুনায়েত কে তার পিতাসহ তার স্বজনদের হাতে তুলে দেন। গত এক সপ্তাহ আগে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে শিশু জুনায়েত কে উদ্ধার করে পাবনা সদর থানা পুলিশের একটি দল।


পাবনা সদর থানার অফিসার ইনচার্স ওবাইদুল হক জানান, সপ্তাহ খানেক আগে এক রাতে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা শিশু জুনায়েত কে একা একা ঘুড়তে দেখে পুলিশ সদস্যরা তাকে তার নাম ঠিকানা জানতে চাইলে সে শুধু নিজের নাম ছাড়া কিছুই বলতে না পারাই পুলিশ তাকে থানায় নিয়ে আছে। পুলিশ সদস্যরা পরম মমতায় শিশু জুনায়েতকে আগলে রাখেন থানায়।

শিশু জুনায়েতের সাথে বেশ খাতির জমে ওঠে ওসিসহ অন্যান্য পুলিশ সদস্যদের। ঈদ সামনে আসায় তার জন্য জামা-জুতা, খেলনা কিনে দেয়া হয়। এমনকি তার পছন্দমত খাবারও বিভিন্ন সময় কিনে খাওয়ান পুলিশ সদস্যরা। ওসি শিশু জুনায়েদের সঙ্গে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দিলে সেই ছবি ভাইরাল হলে জুনায়েতের স্বজনেরা পাবনা সদর থানায় যোগাযোগ করে।

রোববার দুপুরে জুনায়েতের পিতা সুমনসহ তার স্বজনেরা থানাই আসেন। থানায় আইনি প্রক্রিয়া শেষে তুলে দেওয়া হয় জুনায়েতের পিতা সুমন মিয়ার কাছে। এসময় উপস্থিত ছিলেন সদর থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান, ওসি (অপারেশন) হাফিজুর রহমানসহ সদর থানার অন্যান্য অফিসার বৃন্দ। শিশু জুনায়েতের বড়ি ঢাকার কেরানীগঞ্জের চন্ডিপুর গ্রামে। সে তিন মাস আগে বাড়ি থেকে বেড় হয়ে ঘুরতে ঘুরতে সে কোন ভাবে পাবনায় এসে পৌছান। কিভাবে সে পাবনায় আসলো তা জানাতে পারেনি জুনায়েত।


Exit mobile version