Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

প্রকাশ্যে এল স্যামসাং গ্যালাক্সি নোট ২০ সিরিজ


ইউএনভি ডেস্কঃ

মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ।

গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। দক্ষিণ কোরিয়ার সংস্থা স্যামসাং বুধবার ‘গ্যালাক্সি নোট টুয়েনটি’ এবং ‘ফোল্ড টু’ ফোন লঞ্চ করেছে। এখন এই ফোনগুলি ভারতের বাজারে শীঘ্রই আসবে বলে আশা করা হচ্ছে।

ভারতে এটি আর কতদিন পরে আসবে সংস্থাটি এই সম্পর্কে কোনও তথ্য দেয়নি, তবে মনে করা হচ্ছে যে এই পণ্যগুলি আগস্টেই ভারতের বাজারে আসতে পারে। সংস্থার মতে, গ্যালাক্সি নোট টুয়েনটি-এ অনেকগুলি ভাল বৈশিষ্ট্য রয়েছে। জেনে নেওয়া যাক এর স্পেসিফিকেশনগুলি-

স্যামসাং গ্যালাক্সি নোট টুয়েনটিতে থাকতে পারে ৭.৭-ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। যা একটি ৬০ এইচজেড রিফ্রেশ রেট সহ পাওয়া যাবে। ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ স্ন্যাপড্রাগন ৮৬৫+ প্রসেসর।

মার্কিন যুক্তরাষ্ট্রে, এর দাম রাখা হয়েছে ভারতীয় মুদ্রায় প্রায় ৭৫,৪০০ টাকা। ফটোগ্রাফির জন্য, এই ফোনের পিছনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যাতে থাকবে ১২ মেগাপিক্সল + ৬৪ মেগাপিক্সল + ১২ মেগাপিক্সল ক্যামেরা সেন্সর।

সেলফির জন্য এটিতে একটি ১০ ​​মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। পাওয়ারের জন্য, এই ফোনে থাকবে ৪৩০০ এমএএইচ ব্যাটারি যা ফাস্ট চার্জিং এর সুবিধা রয়েছে। এছাড়াও, এই ফোনটিতে ওয়্যারলেস চার্জিংও সমর্থন করে।


Exit mobile version