Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

প্রকাশ হলো সুশান্ত সিং রাজপুতের ময়না তদন্তের রিপোর্ট


ইউএনভি ডেস্ক:
সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছে রোববার। মুম্বাইয়ের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। ৩৪ বছর বয়সী এই অভিনেতার আত্মহত্যা করতে পারেন, তা মেনে নিতে পারছেন না কেউ। শোহাহত পুরো বলিউড। প্রথমিক ভাবে পুলিশ এই মৃত্যুকে আত্মহত্যা বলেই ধারণা করেন।

এদিকে সুশান্তের পরিবার এই মৃত্যু আত্মহত্যা নয় বলেই দাবি করেছে।শান্ত সিংয়ের মামা আর সি সিং দাবি করেছেন, তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের তদন্ত দাবি করেছেন তিনি।এইসবের মাঝেই সামনে এল সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্তের রিপোর্ট। ‘জনসত্তা’ ও ‘নব ভারত টাইম’ এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্তের রিপোর্টে এই মৃত্যুকে আত্মহত্যায় বলা হয়েছে।

জানা গেছে, ড. আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে ময়নাতদন্ত হয়েছে সুশান্তের। যে চিকিৎসক সুশান্তের ময়নাতদন্ত করেছেন, তিনি জানিয়েছেন, সুশান্তের শরীরে কোনও ড্রাগ বা বিষ রয়েছে কিনা সেটি জেজে হাসপাতালে পরীক্ষা করা হবে।সুশান্তের বাবা ও তার পরিবারের অন্য্যান্য সদস্যরা আজ সোমবার বিমানে মুম্বাই পৌঁছাবেন। তারপর দুপুরে অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা রয়েছে।


Exit mobile version