Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

প্রতীক বরাদ্দের আগেই গোদাগাড়ীতে গণসংযোগে জাহাঙ্গীর 


গোদাগাড়ী প্রতিনিধি :

নির্বাচনী আচরণবিধি অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তা আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ দেয়ার আগে প্রচার-প্রচারণার সুযোগ নেই বলে জানান জেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম। ২০ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দ দেবেন রিটার্নিং কর্মকর্তা।
প্রতীক বরাদ্দের আগেই ভোটের মাঠে নেমে পড়েছেন গোদাগাড়ীতে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম।

উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রতীক বরাদ্দের আগেই ভোটের মাঠে নেমে পড়েছেন গোদাগাড়ীতে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম।  মঙ্গলবার যাচাই-বাছাই শেষে এলাকায় তিনি গণসংযোগ করেন। বিকেলে মাইক্রোযোগ রাজশাহী শহর হতে গোদাগাড়ী শহিদ ফিরোজ চত্ত্বরে ফিরেই নৌকার জন্য ভোট প্রার্থীনায় নেমে পড়েন। এ সময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।

আ’লীগের প্রার্থী জাহাঙ্গীর আলম ভোট প্রার্থনার সময় সবার সাথে হাস্যউজ্বল মুখে ভোট চান এবং আগামি দিনে উপজেলার উন্নয়ন আরো বেগমান করতে নৌকার মনোনিত প্রার্থী হিসেবে নিজের ভোট চান।  ভোট প্রার্থনার সময় তিনি দিনমজুর , হোটেল ব্যবসায়ী,কাঠ মিন্ত্রী, নাপিতসহ সকল শ্রেণী পেশার মানুষকে বুকে টেনে নেন। 

তবে জাহাঙ্গীর আলম  জানান, এটি গণসংযোগ বা ভোট প্রার্থনা নয়, সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় ছিল।

উপজেলা নির্বাচনে গোদাগাড়ী উপজেলা ১ম পর্যায়ে নির্বাচন অনুষ্ঠিত হযে যাচ্ছে আগামী ১০ মার্চ। গত ১১ ফেব্রুয়ারী ছিলো প্রার্থীদের মনোনয়ন জমার শেষ দিন। এতে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাত্র একজন মনোনয়ন পত্র জমাদেন। মঙ্গলবার ১২ ফেব্রুয়ারী ছিলো মনোনন পত্র যাচাই বছাইয়ের দিন। এতে রাজশাহী জেলা প্রশাসনের কার্যালয়ে রাজশাহী জেলা রিটার্নিং অফিসার বাংলাদেশ আওয়ামীলীগ হতে মনোনিত প্রার্থী উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলমকে বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা করে জেলা রিটানিং অফিসার।


Exit mobile version