প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৫ লক্ষ টাকা প্রদান করবে ইবি


ইবি প্রতিনিধি:

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনাভাইরাস মোকাবেলার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ১৫ লক্ষ টাকা প্রদান করবে ইসলামী বিশ্ববিদ্যালয়। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ।

ফাইন্যান্স কমিটির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহার সভাপতিত্বে ১৯৫ তম ফাইন্যান্স কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় কমিটির উপদেষ্টা উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কমিটির সদস্য ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. অরবিন্দ সাহাসহ কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ফাইন্যান্স কমিটির সভাপতি অধ্যাপক ড. সেলিম তোহা বলেন, ‘করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অর্থ সহায়তার আহবান জানিয়েছেন। এরই প্রেক্ষিতে ফাইন্যান্স কমিটি বিশ্ববিদ্যালয়ের সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করার এ সিদ্ধান্ত নিয়েছে। বিষয়টি পরবর্তী সিন্ডিকেট সভায় অনুমোদিত হবে। আমাদের সবার নিজ নিজ জায়গা থেকে সরকারকে সহযোগিতা করতে হবে। সকলের সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী করোনার এ সংকট মোকালেয় সক্ষম হবেন বলে আমি বিশ্বাস করি।’


শর্টলিংকঃ