Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

প্রধানমন্ত্রীর নির্দেশে সিঙ্গাপুর নেয়া হচ্ছে ফায়ারফাইটার সোহেলকে


ইউএনভি ডেস্ক:

বনানীর এফ আর টাওয়ারে লাগা আগুন নেভাতে গিয়ে আহত ফায়ারম্যান সোহেল রানাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে।শুক্রবার সন্ধ্যা ৬টা ৪৮মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা হয় তাকে বহন করা এয়ার অ্যাম্বুলেন্সটি।

ফায়ার সার্ভিসের ঢাকা বিভাগের উপপরিচালক দেবাশীষ বর্ধন যুগান্তরকে এ তথ্য জানিয়েছেন।দেবাশীষ বর্ধন জানান, সোহেলের অবস্থা অপরিবর্তিত। প্রধানমন্ত্রীর নির্দেশে তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হচ্ছে। সন্ধ্যা ৬টা ৪৮ মিনিটে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে পাঠানো হয়েছে। সিঙ্গাপুরে জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হবে।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। যা কেড়ে নেয় ২৬ জনের প্রাণ, আহত হন কমপক্ষে ৭০ জন।অগ্নিকাণ্ডের পর কুর্মিটোলা ফায়ার স্টেশনের ফায়ারম্যান সোহেল রানা ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের উঁচু ল্যাডারে (মই) উঠে আগুন নেভানো ও আটকে পড়া ব্যক্তিদের উদ্ধার কাজ করছিলেন।

এক পর্যায়ে সোহেলের শরীরে লাগানো নিরাপত্তা হুকটি মইয়ের সঙ্গে আটকে যায়। তিনি মই থেকে পিছলে পড়ে বিপজ্জনকভাবে ঝুলছিলেন। এ সময় তার একটি পা ভেঙে যায়। তিনি সম্মিলিত সামরিক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন।


Exit mobile version