প্রধানমন্ত্রীর হাতে জয় বাংলা কনসার্টের টি-শার্ট, মগ ও পোস্টার


ইউএনভি ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দেওয়া হল ‘জয় বাংলা কনসার্ট ২০২০’-এর টি-শার্ট, মগ ও পোস্টার। বিগত বছরগুলোর মতো চলতি বছরেও আগামী ৭ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘জয় বাংলা কনসার্ট’। মুজিববর্ষ উপলক্ষে এবারের জয় বাংলা কনসার্ট পাবে ভিন্নমাত্রা। ‌

প্রধানমন্ত্রীর হাতে জয় বাংলা কনসার্টের টি-শার্ট, মগ ও পোস্টার

মুজিববর্ষে বিশেষ আয়োজনে রাজধানীর বনানীর আর্মি স্টেডিয়ামে এই কনসার্ট অনুষ্ঠিত হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক উত্তাল ভাষণ স্মরণ করে দিনটি ঠিক করা হয়েছে। বরাবরের মতই চলতি বছরে অনুষ্ঠিতব্য কনসার্টটির আয়োজন করছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) প্রতিষ্ঠান ইয়াং বাংলা।

মুজিববর্ষ উপলক্ষে এবারের কনসার্টে থাকছে আরো জমকালো আয়োজন। এবারও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রে প্রচারিত স্বাধীনতার গান গেয়ে মঞ্চ মাতাবেন দেশের জনপ্রিয় বেশ কয়েকটি ব্যান্ড দল।

প্রধানমন্ত্রীর হাতে জয় বাংলা কনসার্টের টি-শার্ট, মগ ও পোস্টার

কনসার্টে থাকছে ফুয়াদ এন্ড ফ্রেন্ডস, আরবোভাইরাস, ক্রিপটিক ফেইট, শূন্য, নেমেসিস, ভাইকিংস, অ্যাভয়েড রাফা, চিরকুট, মিনার, লালন এবং এফ মাইনর। এছাড়াও কনসার্টে থাকছে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ এবং মুক্তিযুদ্ধভিত্তিক গ্রাফিক্যাল রিপ্রেজেন্টেশন।

জয় বাংলা কনসার্টের নিবন্ধন শিগগির শুরু হবে। জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট অথবা জন্মনিবন্ধন সনদ, মোবাইল নম্বর এবং ই-মেইল অ্যাড্রেসের মাধ্যমে রেজিস্ট্রেশনের ব্যবস্থা থাকছে এ বছরও। নিবন্ধনের মাধ্যমে কনসার্টটি সবার জন্য উন্মুক্ত থাকছে।


শর্টলিংকঃ