প্রধানমন্ত্রী সম্পর্কে কটুক্তি করায় বাঘায় ঝাড়ু মিছিল


বাঘা প্রতিনিধি:

জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে বাঘায় মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশসহ তার কুশপুত্তলিকা দাহ করেছে বাঘা উপজেলা আওয়ামীলীগ।প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তি এবং স্থানীয় সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে মিথ্যা-অশালীন ও ষড়যন্ত্রমূলক বক্তব্য দেয়ার প্রতিবাদে শনিবার এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বাঘা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তারা চাঁদকে অবাঞ্চিত ঘোষণা করে। গত ১৩ তারিখ চারঘাট পৌর নির্বাচনকে সামনে রেখে চারঘাট বাজারে পোস্টার টা ঙানোর ঘটনাকে কেন্দ্র করে তার লোকজন নিয়ে আওয়ামী লীগের কর্মি-সমর্থকদের উপর হামলা করেন এই নেতা। এ ঘটনায় চারঘাট বাজারের সকল দোকানপাট বন্ধ হয়ে যায় এবং ব্যবসায়ী-সহ পথচারীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ মামলায় গত দু’দিন পুর্বে জামিন নিয়ে রাজশাহী ভুবন মহন পার্কে জেলা বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত এক সমাবেশে প্রধানমন্ত্রী সম্পর্কে কটুক্তি এবং রাজনৈতিক শিষ্টাচার লংঘন করে স্থানীয় সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে অশালীন বক্তব্য দেন আবু সাঈদ চাঁদ। এতে করে ফুঁসে উঠে বাঘা উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠন।

তারা শনিবার সকাল ১১ টায় বাঘা উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে এবং উপজেলা পরিষদের সামনে মানববন্ধনসহ আলোচনা সভায় মিলিত হন। এর আগে রাস্তায় আবু সাঈদ চাঁদের কুশপুত্তলিকাদাহ করা হয়।

আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, বাঘা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, আ.লীগ নেতা মাসুদ রানা তিলু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, স্বেচ্ছাসেবকলীগের রাজশাহী জেলা সভাপতি রোকনুজ্জামন রিন্টু, বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, বাঘা পৌর আ.লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক মামুন হোসেন, ছয়জন ইউপি চেয়ারম্যান, বাঘা যুবলীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস, থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন। উপস্থিত ছিলেন সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


শর্টলিংকঃ