প্রবাসীরাও পশু অর্ডার করতে পারবেন অনলাইন হাটে


ইউএনভি ডেস্ক:
করোনা মহামারীর এ সময়ে ক্রেতা ও তার পরিবারের সুরক্ষা নিশ্চিতে নিরাপদ ও পরিচ্ছন্ন কোরবানির প্রতিজ্ঞা নিয়ে টানা ষষ্ঠবারের মতো দেশের সর্ববৃহৎ অনলাইন কোরবানির হাটের (qurbani.bengalmeat.com) আয়োজন করেছে বেঙ্গল মিট।

প্রবাসীরাও পশু অর্ডার করতে পারবেন অনলাইন হাটে
কোরবানির গরু বাছাই থেকে শুরু করে অনলাইন পেমেন্ট সবকিছুর সুবিধা পাওয়া যাবে এ অনলাইন কোরবানির হাট থেকে। এর ফলে দেশের বাইরে অবস্থানরত প্রবাসী বাঙালিরাও প্রিয়জনের জন্য বিদেশ থেকে কোরবানির গরু অর্ডার করতে পারবেন।

অনলাইন কোরবানির হাট থেকে ক্রেতারা সহজেই স্টেরয়েড, এফএমডি, এনথ্রাক্স ও গ্রোথ হরমোনমুক্ত সম্পূর্ণ নিরাপদ ও সুস্থ কোরবানির গরু কিনতে পারবেন। বর্তমান করোনা পরিস্থিতিতে হাটে গিয়ে গরু কেনার স্বাস্থ্যঝুঁকির কথা মাথায় রেখেই এবারের প্লাটফর্মটি সাজিয়েছে মাংস সরবরাহকারী এ প্রতিষ্ঠানটি।

বেঙ্গল মিটের মার্কেটিং সেলস এবং ডিস্ট্রিবিউশনের জেনারেল ম্যানেজার শরফুদ্দিন আহমেদ চৌধুরী বলেন, ‘গত এক যুগেরও বেশি সময় ধরে বেঙ্গল মিট যেভাবে নিরাপদ ও স্বাস্থ্যসম্মত মাংস জোগান দিয়ে আসছে, সেই একই ধারাবাহিকতায় আমরা এবারও আমাদের অনলাইন কোরবানি হাটের আয়োজন করেছি।করোনা পরিস্থিতিতেও আমাদের এ বিশেষ ব্যবস্থায় মানুষের জন্য অত্যন্ত নিরাপদে কোরবানির আয়োজন করে তাদের সেবা দিতে নিরলস কাজ করে যাচ্ছি।’


শর্টলিংকঃ