Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

প্রেমিকার দাবিতে প্রেমবঞ্চিত সংঘের বিক্ষোভ!


রাবি প্রতিনিধি:
‘কেউ পাবে, কেউ পাবে না তা হবে না, তা হবে না’ এই প্রতিপাদ্যে প্রেমের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেম বঞ্চিত সংঘ। ভালবাসা দিবস উপলক্ষে সংগঠনটি এমন ব্যতিক্রমধর্মী আয়োজন সবারই নজর কেড়েছে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পিছনে সংগঠনটির দলীয় টেন্ট থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে এসে সংক্ষিপ্ত সমাবেশ করেন।

তুমি কে? আমি কে? বঞ্চিত.. বঞ্চিত, দেহ দিয়ে প্রেম নয়, মন দিয়ে প্রেম হয়, দুনিয়ার ভন্ড প্রেমিক, হুশিয়ার সাবধান, যোগ্য পাত্র হারালে কাঁদতে হবে আড়ালে, প্রেমের নামে প্রহসনৃ চলবে না চলবে না ইত্যাদি এমন সব স্লোগানে দিতে শোনা যায়।

কর্মসূচিতে সংগঠনটির সভাপতি নরুল ইসলাম জিম ও সাধারণ সম্পাদক তন্ময় রশিদ সজীবের নেতৃত্বে এ সময় প্রায় দুই শতাধিক শিক্ষার্থী অংশ নেন। এছাড়াও কর্মসূচিতে বাংলাদেশ প্রেমবঞ্চিত সংঘ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি মাহফুজুল সুমন ও সাধারণ সম্পাদক মনির মন্ডল অংশগ্রহণ করেন।

বিশ্ববিদ্যালয় প্রেম বঞ্চিত সংঘের সভাপতি নূরুল ইসলাম জিম বলেন, কিছু কিছু ছেলে-মেয়েরা একসঙ্গে তিন থেকে চারটি প্রেম করছে। এজন্য প্রেমের বাজারে প্রেমিক-প্রেমিকা সংকট দেখা দিয়েছে। আমরা প্রেম থেকে বঞ্চিত হচ্ছি। আমরা দুনিয়ায় ভন্ড প্রেমিক-প্রেমিকাদের হুশিয়ারি দিয়েছি। আমরা প্রেমের বিরুদ্ধে নয়, আমরা প্রেমের সুষম বণ্টন চাই।

এছাড়াও আয়োজনে দরিদ্র পথশিশুদের আহারের ব্যবস্থা, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, গণস্বাক্ষর কর্মসূচি ছিল।

আরও পড়ুন আজ পহেলা ফাল্গুন


Exit mobile version