Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

প্রেমের ফাঁদে ফেলে নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল, স্বামী-স্ত্রী গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক, পাবনা:

স্বামী-স্ত্রী পরস্পরের পরিকল্পনায় প্রেমের ফাঁদে ফেলার পর কৌশলে নিজের বাসায় নিয়ে গিয়ে তোলা হয় নগ্ন ছবি। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয় তারা- এমন কর্মকাণ্ডের অভিযোগে পাবনা শহরে থেকে স্বামী ও স্ত্রীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শনিবার (১৫ এপ্রিল) পাবনার পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পাবনার পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুনসী।গ্রেফতারকৃতরা হলেন- পাবনা পৌর এলাকার রাধানগর ময়দানপাড়ার মোশারফ শেখের ছেলে টেইলার্সের মালিক মুন্না হোসেন এবং তার স্ত্রী মুক্তা খাতুন।

পুলিশ সুপার জানান, যশোর থেকে এসে পাবনায় পাটের ব্যবসা করতে ইসমাইল হোসেন। এক পর্যায় অভিযুক্তদের সাথে পরিচয় হয় তার। পরবর্তীতে মুক্তা খাতুন সুপরিকল্পিত ভাবে ইসমাইল হোসেনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরিকল্পনা অনুযায়ী ইসমাইল হোসেনের কাছ থেকে ৫ হাজার টাকা ধার নেয়।

পরবর্তীতে ধারের টাকা ফেরত দেওয়ার কথা বলে তাকে রাধানগর ময়দানপাড়ায় মুক্তা তার বাসায় নিয়ে যায়। বাসায় নিয়ে গিয়ে রুমে আটকে স্বামী মুন্না হোসেন ও স্ত্রী মুক্তা খাতুনসহ তাদের ২/৩ জন সহযোগীদের মাধ্যমে জোরপূর্বক ইসমাইলের নগ্ন করে ছবি তুলে শরীরিক ভাবে লাঞ্চিত করে।

একপর্যায়ে ইসমাইলকে নগ্ন ছবি ভাইরাল করার ভয়ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকা এবং বিকাশের মাধ্যমে আরো ৭৩ হাজার টাকা মোট ১ লক্ষ ২৩ হাজার টাকা আদায় করে। পরে আরো টাকা দাবী করলে ইসমাইল পুলিশে অভিযোগ দিলে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে অভিযুক্ত স্বামী-স্ত্রীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ-প্রশাসন) মাসুদ আলম, ডিবির ওসি এমরান মাহমুদ তুহিনসহ পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


Exit mobile version