প্রেম করায় বহিষ্কার হলেন বরিশাল বিশ্ববিদ্যালয় সিঙ্গেল কমিটির সহ-সভাপতি


ইউএনভি ডেস্ক:

প্রেমের সম্পর্কে জড়ানোর অভিযোগে বরিশাল বিশ্ববিদ্যালয় সিঙ্গেল কমিটির সহ সভাপতি মাহফুজুর রহমানকে বহিষ্কার করা হয়েছে। তিনি ম্যানেজমেন্ড স্টাডিজ বিভাগে ২০১৪-১৫ বর্ষের শিক্ষার্থী ।

বরিশাল বিশ্ববিদ্যালয় সিঙ্গেল কমিটির সহ সভাপতি মাহফুজুর রহমান
বরিশাল বিশ্ববিদ্যালয় সিঙ্গেল কমিটির সহ সভাপতি মাহফুজুর রহমান

বরিশাল বিশ্ববিদ্যালয় সিঙ্গেল কমিটির সভাপতি রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী নবীর হোসেন জয় বলেন, সে সিঙ্গেল কমিটির আইন বহির্ভূত কাজ করেছে ও আইন অমান্য করেছে। তদন্ত করে জানতে পারি সে গোপনে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছে। এটা দুঃখজনক ও তার জন্য দুর্ভাগ্যজনক। তাই কমিটির সবার সম্মতিতে তাকে বহিষ্কার করা হয়েছে।

ববি সিঙ্গেল কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ বলেন, তার এই বহিষ্কার সবার জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। যাতে করে কেউ ভবিষ্যতে প্রেমের মতো সম্পর্কে না জড়ায় আর আমরা সকল সিঙ্গেলদের আহবান জানাব আপনারা নারীদের প্ররোচনায় পড়ে ভুলেও প্রেমে পড়ে ভার্সিটির জীবনের সোনালী সময় নষ্ট করবেন না।

বরিশাল বিশ্ববিদ্যালয়ে সিঙ্গেল কমিটি বিশ্ব ভালবাসা দিবসসহ প্রায় দুই বছর ধরে নানান কার্যক্রম করে আসছে। যেটা ববির প্রেম বঞ্চিত সিঙ্গেল শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত হয়। বর্তমানে এই সিঙ্গেল কমিটিতে শতাধিক সদস্য রয়েছে।


শর্টলিংকঃ