ফণী’র প্রভাবে রাজশাহীতে ভেঙে পড়েছে ট্রেনের শিডিউল


নিজস্ব প্রতিবেদক :

সুপার সাইক্লোন ‘ফণী’র প্রভাবে  ভেঙে পড়েছে রেলের শিডিউল । এ কারণে যথাসময়ে স্টেশন থেকে ছেড়ে যেতে পারেনি বিভিন্ন রুটের আন্তঃনগর ট্রেন। এতে যাত্রীরা পড়েছেন দুর্ভোগে।

জানা গেছে, ফণী’র প্রভাবের কারণে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর ট্রেন পদ্মা এক্সপ্রেস রাজশাহী এসে পৌঁছে নির্ধারিত সময়ের অনেক পরে। ফলে ওই ট্রেনটিই সিল্কসিটি এক্সপ্রেস নামে সকাল ৭টা ৪০মিনিটে রাজশাহী স্টেশন থেকে ছেড়ে যাবার কথা ঢাকার উদ্দেশ্যে। কিন্তু ট্রেন প্রায় সাড়ে তিন ঘণ্টা দেরিতে রাজশাহী ছেড়েছে।

ফলে ওই ট্রেনের যাত্রীরা পড়ে দুর্ভোগে। ঢাকাগামী সিল্কসিটি ট্রেনের যাত্রীরা জানান, ট্রেন ছাড়তে দেরি হবে-এমন ঘোষণা আগে থেকেই দেয়া উচিত ছিল রেলওয়ে কর্তৃপক্ষের। কিন্তু তা করে নি। ফলে যাত্রীদের প্লাটফর্মেই সাড়ে তিন ঘণ্টা অপক্ষো করতে হয়েছে।

এ বিষয়ে রাজশাহী স্টেশন সপারিনটেনডেন্ট আব্দুল করিম ইউনিভার্সাল২৪নিউজকে জানিয়েছেন,  ঢাকা থেকে পদ্মা এক্সপ্রেস রাজশাহীতে এসে পৌঁছেছে দেরিতে। এরপর দেখা যায়, ওই ট্রেনের ৭২১৯ নম্বর এসি কোচটিতে যান্ত্রিক ত্রুটি ধরা পড়ে। সেটি মেরামত করতে সময় লেগেছে।  এ কারণে সকাল ৭টা ৪০মিনিটে সিল্কসিটি ছাড়ার কথা থাকলেও তা ছেড়ে গেছে বেলা ১১টা ১০মিনিটে।


শর্টলিংকঃ