ফেনসিডিলসহ রাবির দুই কর্মচারী আটক


রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ফেনসিডিলসহ দুই কর্মচারীকে আটক করেছে পুলিশ। সোমবার (২২ এপ্রিল) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলের দক্ষিণ-পূর্ব কোণে বধ্যভূমি যাওয়ার রাস্তার পাশ থেকে শিক্ষার্থীরা তাদেরকে ধরে পুলিশে সোপর্দ করে। এসময় তাদের কাছ থেকে চার বোতল ফেনসিডিল জব্দ করে।

রাবিতে ফেনসিডিলসহ আটক কর্মচারীদের একজন

আটককৃতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ কলাভবনের প্রহরী শফিকুল ইসলাম ও স্টুয়ার্ড শাখার সাবেক কর্মচারি বাদল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জোহা হলের দক্ষিণ-পূর্ব কোণে বধ্যভূমি যাওয়ার রাস্তার পাশে কয়েকজন যুবক জঙ্গলে কিছু একটা রেখেছিলো। তাদের আচরণ সন্দেহজনক মনে হওয়ায় হলের আবাসিক শিক্ষার্থীরা ওই যুবকদের অনুসরণ করে। একপর্যায়ে মাদক কেনাবেচার বিষয়টি নিশ্চিত হলে তাদের আটক করে পুলিশে সোপর্দ করা হয়। ওই সময় দুই জনকে আটক করা গেলেও অন্যরা পালিয়ে পালিয়ে যায়।

কাজলা পুলিশ ফাঁড়ির ডিউটিরত পুলিশের এসআই আব্দুল মোমিন বলেন, ‘ফেনসিডিলসহ দুই কর্মচারীকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান বলেন, জোহা হলের পাশ থেকে চার বোতল ফেনসিডিলসহ শহীদুল্লাহ কলাভবনের প্রহরীসহ দুইজনকে আটক করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে- ওই প্রহরী দীর্ঘদিন থেকে ফেনসিডিলের ব্যবসা করে আসছিল। পুলিশ তাকে আজ হাতেনাতে আটক করেছে।

 


শর্টলিংকঃ