ফের প্রিয়াঙ্কাকে সালমানের খোঁচা


বিনোদন ডেস্ক :

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এর কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন সালমান খান। এতে তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। তবে ছবিটিতে প্রথমে অভিনয় করার কথা ছিলো প্রিয়াঙ্কা চোপড়ার। এ কথা সকলেরই জানা। কিন্তু বিয়ের কারণে একেবারে শেষ মুহূর্তে ছবিটির প্রস্তাব ফিরিয়ে দেন পিসি।

সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়া
সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কার এই অপেশাদার আচরণ মেনে নিতে পারেননি সালমান খান। তাইতো এক সাক্ষাৎকারে বলিউডের সুলতান তার সুলতানি মেজাজে বলেছিলেন, ‘শুটিং শুরু হওয়ার পাঁচ দিন আগে তিনি (প্রিয়াঙ্কা) তার মতবদলের কথা জানিয়ে আমাদের বড় উপকার করেছেন।’

প্রিয়াঙ্কাকে খোঁচা দিয়ে সালমান আরও বলেছিলেন, ‘এবার তার (প্রিয়াঙ্কা) বিয়ে করে বাচ্চা নেওয়া উচিত।’সম্প্রতি আরও একবার প্রিয়াঙ্কাকে খোঁচা দিলেন বলিউডের এই অভিনেতা।

গত শুক্রবার ‘ভারত’-এর প্রচারণার জন্য ফেসবুক লাইভে এসেছিলেন সালমান খান, ক্যাটরিনা কাইফ ও পরিচালক আলি আব্বাস জাফর। যেখানে ছবি সংক্রান্ত ভক্তদের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন তিনজন মিলে।

লাইভ চলাকালীন এক ভক্ত ‘ভারত’-এ ক্যাটরিনার কুমুদ রেইনা চরিত্র ও লুক নিয়ে প্রশ্ন করেন। এর জবাবে ক্যাট জানান, ‘মাত্র দুই মাসের মধ্যে আমি আমার চরিত্র ও লুকের প্রস্তুতি নিয়েছি।’ এর মাঝেই ক্যাটরিনাকে থামিয়ে প্রিয়াঙ্কাকে কটাক্ষ করে সালমান বলেন, ‘প্রিয়াঙ্কা যদি আমাদের আরও একটু সময় দিতেন।’

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ সালমান-ক্যাটরিনার পাশাপাশি আরও অভিনয় করেছেন টাবু, দিশা পাতানি, জ্যাকি শ্রফ ও সুনীল গ্রোভার। আগামী ৫ জুন মুক্তি পাবে ছবিটি।


শর্টলিংকঃ