Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

ফেসবুককে ন্যান্সির বিদায়


ইউএন বিনোদন:
ফেক বা ভূয়া আইডির কারণে বিব্রত হয়ে অনলাইন স্যোসাল মাধ্যম ফেসবুককে বিদায় জানালেন জনপ্রিয় শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি।
ন্যান্সি জানান, ফেসবুকে তার নামে অসংখ্য ফেক আইডি রয়েছে। এগুলোর জন্য তাকে নানা সময় বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়। দেখা যায় অনেকে সেই ফেক আইডির সঙ্গে চ্যাট করে।
তিনি বলেন, দেখা হলে এরা বলে আমাকে চিনেনা আাপা আমি ফেসবুকে আপনার সঙ্গে চ্যাট করি। বিষয়গুলোতে বেশ বিব্রতকর। তাই ফেসবুককে বিদায় জানালাম।
ন্যান্সি জানান, তার মেয়েরা এখন বড় হচ্ছে। তাদের সুষ্ঠুভাবে বেড়ে উঠার পরিবেশ তৈরি করে দেয়াটাই এখন সবচেয়ে বেশি প্রয়োজন। তাই গান ও পরিবারকে সময় দেয়াটাকেই তিনি বেশি গুরুত্ব দিচ্ছেন।
ব্যবহারকারীরা ফেসবুকটা মিস ইউজ করছে উল্লেখ করে তিনি বলেন, ফেসবুকে অ্যাকাউন্টের পাশাপাশি আমার একটা পেজও ছিলো। মানুষে যেন বুঝে পেজটা আমার আসল এই জন্য প্রতি সপ্তাহে এতে লাইভেও আসতাম। পরে দেখা যায় লাইভের সেই ভিডিওগুলো নিয়ে অন্যরা ইডিট করে নেতিবাচক ভাবে উপস্থাপন করে ইউটিউবে আপলোড করে দেয়।
এগুলো এখন আর দেখতে ভালো লাগে না। তার উপর আবার নিজের আইডিতে পারিবারিক কিছু ছবি ছেড়ে সেগুলো পাবলিক নয় শুধু ফেন্ডস মুড করে আপলোড করলেও সেগুলো কে বা কারা ছড়িয়ে দিচ্ছে। ঘরোয়া ড্রেসের সেই ছবিগুলো নিয়ে আমার সঙ্গে যোগাযোগ না করেই নিউজ করে দিচ্ছে। যে ছবিগুলো ফ্রেন্ডদের বাইরে কেউ দেখুন সেটা আমি চাচ্ছি না।
কিন্তু প্রকাশ করে দিচ্ছে। এই সব থেকে বাঁচতেই ফেসবুককে বিদায় জানালাম। এখন থেকে ফেসবুকে আমার কোন অ্যাকাউন্ট থাকবে না। যেগুলো পাবেন সেগুলোর সব ফেক।#
সূত্র: জাগো নিউজ।

Exit mobile version