ফোন করে এমপি এনামুলের শারীরিক অবস্থার খোঁজ নিলেন প্রধানমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক :

করোনা সংক্রমিত রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হককে সরাসরি ফোন করে তাঁর শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার দুপুরে তিনি তাঁকে ফোন করেন।

ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির প্রেস সচিব জিল্লুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, প্রধানমন্ত্রী ফোন করে কয়েক মিনিট কথা বলেন এবং তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলতে নানা পরামর্শ দিয়েছেন।

ফোন দিয়ে শারীরিক অবস্থার খোঁজ নেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মমতাময়ী মা ও দায়িত্বশীল নেত্রী তার প্রমাণ আবারও দিলেন। করোনা পরিস্থিতি মোকাবেলায় তিনি সাহসের সাথে নানা ধরনের উদ্যোগ নিয়েছেন। নানা ব্যস্ততার মাঝেও ফোন করায় তাঁর প্রতি আজীবন কৃতজ্ঞ আমি। এছাড়া,বাগমারাসহ দেশ-বিদেশ হতে অগণিত শুভানুধ্যায়ী এবং দলীয় নেতৃবৃন্দ আমার শারীরিক অবস্থার খোঁজ-খবর নিয়েছেন।

আমি তাদের এমন অকৃত্রিম ভালোবাসায় মুগ্ধ। তবে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমি পূর্ণ বিশ্রামে আছি এবং বিধি নিষেধ মেনে চলছি। তাই অনেকেরই ফোন রিসিভ করতে পারি নি। এ জন্য দুঃখ প্রকাশ করছি। এদিকে করোনাভাইরাস থেকে মুক্তি কামনায় আজ বাগমারার প্রায় ১৪০০ মসজিদে বাদ জুমা আমার জন্য এবং দেশবাসীর জন্য দোয়া করেছেন সম্মানিত মুসল্লিরা।

করোনাকালীন এই পরিস্থিতে আমরা পরস্পরকে সহায়তা করি। পাশে থেকে সাহস যোগাই। সবাইকে একসাথে কাজ করারও আহ্বান জানান তিনি।

আরও পড়তে পারেন বীর বিক্রম আবদুল খালেক এর বুক ভেদ করে গিয়েছিল গুলি


শর্টলিংকঃ