ফ্যাশনেবল স্মার্ট অ্যকসেসরিজ প্রদর্শন করল হুয়াওয়ে


ফ্যাশন সচেতনদের জন্য স্মার্ট অ্যাকসেসরিজ প্রদর্শন করেছে হুয়াওয়ে। প্রদর্শনীতে দেখানো হয় স্মার্টওয়াচ, তারহীন ইয়ারফোন, কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন আইওয়্যার এবং ফিটনেস ব্র্যান্ডের মতো স্টাইলিশ অ্যাকসেসরিজ।

সিঙ্গাপুরের ফ্যাশনেবল ও অভিজাত পণ্যের প্রদর্শনীর জন্য পরিচিত মেইসন মিয়াজাতে ‘দ্য শোরুম: টেক মিটস ফ্যাশন’ শিরোনামে এক জাঁকজমক আয়োজনে এসব পণ্য দেখানো হয়। সেখানে প্রযুক্তির মিশেলে এসব ফ্যাশন ও স্বাস্থ্য সুরক্ষার পণ্য ক্যাটওয়ার্কের মাধ্যমে পারফরমাররা প্রদর্শন করেন। বিভিন্ন দৃশ্যপট ও পারফরম্যান্সের মাধ্যমে হুয়াওয়ের এ অ্যাকসেসরিজগুলোর উপযোগিতাও তুলে ধরা হয়। আমন্ত্রিত দর্শক ও অতিথিরা এসব আকর্ষণীয় অ্যাকসেসরিজ পরখ করার সুযোগ পান।

কাজ ও কথা চলবে একসাথে :

হুয়াওয়ের ব্লুটুথ হেডসেট অ্যাকসেসরিজে এমন কিছু ফিচার রয়েছে যাতে যোগাযোগ আরো সুখময় হয়। ফ্রি-বাডস থ্রি’তে রয়েছে নয়েজ ক্যানসেলেশন ফিচার। ফলে বাইরের কোলাহল কমানো যাবে নিজের সুবিধামতো। কথা শোনার বিশেষ এ ফিচারের পাশপাশি রয়েছে গান শোনার জন্য বিশেষ ফিচার।

স্বাস্থ্য সুরক্ষায় প্রযুক্তি:

হুয়াওয়ে ওয়াচ জিটি-২ ব্যবহারকারীর ব্যক্তিগত স্মার্ট স্পোর্টস ট্রেইনার হিসেবে কাজে আসতে পারে। এতে এমন কিছু ফিচার রাখা হয়েছে যার মাধ্যমে কর্মঘণ্টা ট্রাকিংয়ের পাশপাশি যথাযথ অবস্থান চিহ্নিত করা যাবে। এছাড়াও বিশেষ একটি ফিচারের সাহায্যে জানা যাবে হাঁটার ও ক্যালরির বিভিন্ন হিসাব। এগুলোর সঠিক বিশ্লেষণ সুস্থ রাখতে সাহায্য করবে।


শর্টলিংকঃ