ফ্ল্যাগশিপ ফাইভজি চিপসেট আনলো মিডিয়াটেক


ইউএনভি ডেস্ক:

ফাইভজি চিপসেটের আরও উন্নত একটি সংস্করণ এনেছে তাইওয়ানের সেমিকন্ডাক্টার প্রতিষ্ঠান মিডিয়াটেক।ফ্ল্যাগশিপ ফাইভজি চিপসেটটির গেইমিং, ভিডিও এবং পাওয়ার ব্যাকআপে খুব কার্যকর বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ফ্ল্যাগশিপ ফাইভজি চিপসেট আনলো মিডিয়াটেক

এটি ডাইমেনসিটি ১০০০ প্লাস নামে পরিচিত করছে মিডিয়াটেক।ডাইমেনসিটি ১০০০ প্লাসে কিছু কোর হার্ডওয়্যার যা ডাইমেনসিটি ১০০০ এ ছিল সেগুলো রয়েছে। এটি বিশ্বব্যাপী ফ্ল্যাগশিপ গ্রেডের ব্যবহারকারীদের জন্য নতুন অভিজ্ঞতা নিয়ে হাজির হয়েছে বলেও জানায়।

মিডিয়াটেকের ওয়্যারলেস কমিউনিকেশ ব্যবসা বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার ইয়ানচি লি বলেন, নতুন চিপসেটটি বিশ্বব্যাপী ফাইভজি প্রযুক্তির সংযোগে এক বড় ধরনের উন্নতি নিয়ে আসছে। এর শক্তিমত্তা, ভিডিও, গেইমিং প্রযুিক্তকে নতুন রূপে চেনাবে।

মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাসে রয়েছে ১৪৪ হার্জের স্ক্রিন রিফ্রেশ রেট, সর্বোচ্চ ১০৪০ পিক্সেল রেজুলেশন যার অ্যাসপেক্ট রেশিও ২১:৯।এতে প্রতি ফ্রেমে ছবির মান আরও উন্নত করা হয়েছে। এটি তৈরি করা হযেছে ৭ ন্যানোমিটার প্রযুক্তিতে এবং রয়েছে নতুন কিছু ফাইভজি মডেম ফিচার।ফাইভজি এবং ফোরজি নেটওয়ার্ক সুইচের জন্য নতুন কিছু প্রযুক্তিরও ব্যবহার করা হয়েছে চিপসেটটিতে।


শর্টলিংকঃ