Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বগুড়ায় অটোরিকশা চালক খুন


ইউএনভি ডেস্ক:

বগুড়ায় শাওন শেখ (২৮) নামে এক অটোরিকশা চালককে বুকে আঘাত করে খুন করা হয়েছে।শনিবার সকালে শহরের কামারগাড়ি এলাকায় রেললাইনের পাশে ঝোঁপ থেকে তার মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

শাওন শেখ পেশায় অটোরিকশাচালক। তিনি বগুড়ার গাবতলী উপজেলার বাগবাড়ির নিজগ্রামের বুলু শেখের ছেলে। শাওন পরিবারের সঙ্গে বগুড়া শহরের চকফরিদ কলোনি এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

জানা যায়, শুক্রবার রাত ১১টার দিকে শহরের চকফরিদ এলাকা থেকে বের হবার পর নিখোঁজ হন শাওন শেখ। অটোরিকশাটি শহরের সেউজগাড়ি এলাকায় পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। সেটাতে ব্যাটারি না থাকায় পুলিশের ধারণা, তিনি ছিনতাইকারীদের হাতে খুন হয়েছেন।বগুড়া স্টেশন পুলিশ ফাঁড়ির এসআই ফিরেজুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেছেন।

অটোরিকশা মালিক সাদেকুর রহমান জানান, শাওন শেখ ও তার বড়ভাই মেহেদী শেখ তার কাছ থেকে ভাড়ায় রিকশা নিয়ে শহরে চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। শাওনের রিকশার ব্যাটারিতে চার্জ না থাকায় তিনি শুক্রবার রাত ১১টার দিকে মেহেদীর রিকশা নিয়ে বের হয়েছিলেন।

এরপর রাতে আর বাড়ি ফেরেননি। সেউজগাড়ি এলাকার পরিত্যক্ত অবস্থায় তার অটোরিকশা পাওয়া গেলেও এতে ব্যাটারি ছিল না। সকালে কামারগাড়ি এলাকায় রেললাইনের পাশে ঝোঁপে তার মরদেহ পড়েছিল।বগুড়া স্টেশন পুলিশ ফাঁড়ির এসআই ফিরেজুল ইসলাম জানান, নিহতের বুকে আঘাতের চিহ্ন ছিল।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীদের বাধা দেয়ায় তারা তার বুকে আঘাত করে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। কোনো কারণে ছিনতাইকারীরা অটোরিকশাটি সেউজগাড়ি এলাকায় ফেলে ব্যাটারিগুলো নিয়ে গেছে।মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকাণ্ডের ব্যাপারে রেলওয়ের বোনারপাড়া থানায় হত্যা মামলা হবে।


Exit mobile version