বগুড়ায় বিআরটিসি বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত


বগুড়ায় বিআরটিসি বাসের ধাক্কায় রবিউল ইসলাম রবি (৩৬) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। শুক্রবার সকালে শহরতলির তিনমাথা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ বাসটি জব্দ করলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছেন। সদর থানার এসআই খোরশেদ আলম ও মেডিকেল ফাঁড়ির এসআই আবদুল আজিজ মণ্ডল জানান, নিহত রবিউল ইসলাম নওগাঁর বদলগাছী উপজেলার জোলাপাড়া গ্রামের বজলুল হকের ছেলে। তিনি সিরাজগঞ্জে স্যানোফি বাংলাদেশ লিমিটেডে সিনিয়র সায়েন্টিফিক সেলস এক্সিকিউটিভ পদে কর্মরত ছিলেন।

ঈদের কেনাকাটা করে তিনি মোটরসাইকেলে (ঢাকা মেট্রো-হ-৪৯-৫৭৫৮) নওগাঁর বাড়িতে ফিরছিলেন। শুক্রবার সকাল ৯টার দিকে বগুড়া শহরতলির তিনমাথা এলাকায় নূর হোটেলের সামনে পৌঁছেন।

এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী বিআরটিসির (বগুড়া-ব-১১-০০১৮) একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।

পুলিশ কর্মকর্তারা আরও জানান, নিহত রবিউল ইসলামের লাশ ওই হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিআরটিসির বাসটি জব্দ করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ব্যাপারে সদর থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।


শর্টলিংকঃ