বগুড়ায় বিএনপি নেতা শাহীন খুনের ক্লু পায়নি পুলিশ


ইউএনভি ডেস্ক:

বগুড়ার বিএনপি নেতা আ্যাড.মাহবুব আলম শাহীন খুনের ২৪ ঘণ্টা অতিবাহিত হলেও পুলিশ জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি। মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুর ১২ টা পর্যন্ত নিহতের পরিবার থেকে থানায় মামলা করা হয়নি।

তবে মঙ্গলবার সন্ধ্যার দিকে থানায় মামলা করা হবে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে। নিহত শাহীনের স্ত্রী আকতার জাহান শিল্পী মামলার বাদী হবেন বলে জানিয়েছেন জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আ্যড.নাজমুল হুদা পপন।

অপরদিকে শাহীন খুনের সাথে জড়িত কেউ গ্রেফতার হলে তার পক্ষে বগুড়ার কোনো আইনজীবী আইনগত সহায়তা প্রদান করবেন না বলে ঘোষণা দিয়েছে। বগুড়া জেলা আ্যাডভোকেটেস বার সমিতি সোমবার শাহীন হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে এই ঘোষণা দেয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, ‘দ্রুত সময়ের মধ্যে মামলা দেয়ার জন্য নিহতের পরিবারের সাথে যোগাযোগ করা হচ্ছে।’ তিনি আরো বলেন, ‘জড়িতদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।’

উল্লেখ্য, রোববার (১৪ এপ্রিল) রাত সাড়ে ১০টার পর বগুড়ার নিশান্দারা উপশহরে দুর্বৃত্তরা সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আ্যাড. মাহবুব আলম শাহীনকে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করে।


শর্টলিংকঃ