বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কাল শ্রদ্ধা জানাবে জাতীয় পার্টি


ইউএনভি ডেস্ক:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে কাল তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবে জাতীয় পার্টি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে রোববার এ তথ্য জানানো হয়েছে।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কাল শ্রদ্ধা জানাবে জাতীয় পার্টি

এতে বলা হয়, মঙ্গলবার বেলা ১১টায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবেন। সঙ্গে থাকবেন সিনিয়র কো-চেয়ারম্যান, কো-চেয়ারম্যান ও মহাসচিবসহ পার্টির শীর্ষ নেতারা।

এর আগে এক অনুষ্ঠানে জিএম কাদের বলেন, আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। গণমানুষের প্রত্যাশা পূরণে পার্টি সব সময় ইতিবাচক রাজনীতি করবে।

গণমানুষের অধিকার রক্ষার আন্দোলনে কখনও পিছপা হবে না। বনানী কার্যালয়ে জাতীয় মৎস্যজীবী পার্টির ১১৫ সদস্যের কেন্দ্রীয় কমিটি অনুমোদন দিয়ে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

মো. আজহারুল ইসলাম সরকারকে সভাপতি ও মীর শামসুল আলম লিপটনকে সাধারণ সম্পাদক করে জাতীয় মৎস্যজীবী পার্টির ওই কমিটি ঘোষণা করেন জাতীয় পার্টির চেয়ারম্যান। এ সময় তিনি তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের নির্দেশ দেন।

পেশাভিত্তিক সাংগঠনিক কর্মকাণ্ড আরও জোরদার করার মাধ্যমেই নিজেদের ভাগ্যোন্নয়নের পথ উন্মুক্ত করতে পরামর্শ দেন তিনি। এ সময় সেখানে ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, উপদেষ্টামণ্ডলীর সদস্য মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান আদেলুর রহমান আদেল, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, শিক্ষাবিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, কেন্দ্রীয় সদস্য ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জাতীয় ছাত্র সমাজ সহসভাপতি অর্ণব চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক যুবায়ের খন্দকার প্রমুখ।

ফ্রি মাস্ক বিতরণ করবে যুব সংহতি : করোনাভাইরাস প্রতিরোধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট ও সাধারণ মানুষের মধ্যে বিনা মূল্যে মাস্ক বিতরণ করবে জাতীয় যুব সংহতি। আজ বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের প্রধান অতিথি হিসেবে কর্মসূচি উদ্বোধন করবেন।

অনুষ্ঠানে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মুজিবুল হক চুন্নু এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বিশেষ অতিথি থাকবেন।

জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন ও সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহাজাদা কার্যক্রম তত্ত্বাবধান করবেন।২০ মার্চ এরশাদের জন্মবার্ষিকী : সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৯০তম জন্মবার্ষিকী ২০ মার্চ। দিনটি গভীর শ্রদ্ধা, ভালোবাসা আর যথাযথ মর্যাদায় পালন করবে জাতীয় পার্টি। ওইদিন সকাল থেকে পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে কোরআন তেলাওয়াত, মিলাদ মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হবে।

মাহফিলের সার্বিক ব্যবস্থাপনায় থাকবেন জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের নেতারা। বিকাল ৪টায় কাকরাইলে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় মিলনায়তনে হুসেইন মুহম্মদ এরশাদের জীবনী ও কর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এরশাদের জন্মবার্ষিকীতে প্রতিটি মহানগর, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।শাখা পর্যায়ে যথাযথ মর্যাদায় জন্মবার্ষিকী পালনে নির্দেশনা দিয়েছেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। তবে করোনাভাইরাস সংক্রমণের কারণে প্রতিটি কর্মসূচি সীমিত জমায়েতে অনুষ্ঠিত হবে।


শর্টলিংকঃ