শেষ হলো বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেটের খেলোয়াড় নিলাম


নিজস্ব প্রতিবেদক:

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) উদ্যোগে ‘বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্ণিভাল-২০২০’ এর খেলোয়াড় নিলাম প্রক্রিয়া শেষ হয়েছে।

বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্ণিভাল

এই উপলক্ষে মঙ্গলবার মহানগরীর মাস্টরসেফ রেস্তরাঁয় খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হয়। এ সময় জানানো হয় আগামী ২২ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াবে এই টুনামেন্ট।

খেলোয়াড় নিলাম পরিচালনা করেন- ‘বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্ণিভাল-২০২০’র আহ্বায়ক কবীর তুহিন। এ সময় উপস্থিত ছিলেন- এই কমিটির সদস্য সচিব শরীফ সুমন, সদস্য রওনক আরা জেসমিন ও দিদারুতুল্লা শান্ত। কবীর তুহিন জানান, এবারের মিডিয়া কাপ ক্রিকেট কার্নিভালে মোট ছয়টি দল অংশগ্রহণ করছে।

দলগুলো হচ্ছে- ডায়ানামিক কিং (টিম ওনার শিবলী নোমান), ‘দি গ্রেট লিডার (টিম ওনার কাজী শাহেদ), দি ওয়ারিয়র (টিম ওনার রফিকুল ইসলাম), সুপার হিরো (টিম ওনার শ.ম. সাজু) দি লিজেন্ড (টিম ওনার ইউনুস আলী) ও দি ফাইটার (টিম ওনার আহসান হাবীব)। প্রতিটি দলে ২০ জন করে খেলোয়াড় থাকবে।

খেলাগুলো দুই গ্রুপে লিগ ভিত্তিক অনুষ্ঠিত হবে। আগামী ২২ ফেব্রুয়ারি উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করবে কাজী শাহেদের ‘দি গ্রেট লিডার’ ও শ.ম. সাজুর ‘সুপার হিরো’।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষেমুজিবর্ষ উদযাপনের অংশ হিসেবে রাজশাহীর সাংবাদিকদের নিয়ে এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী সাংবাদিকদের সংগঠন আরইউজে।

আরও পড়তে পারেন  আকাশে সন্তান প্রসব, বিমানের জরুরি অবতরণ


শর্টলিংকঃ