Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বঙ্গভবনে নতুন মন্ত্রীদের আপ্যায়নে যা থাকছে


ইউএনভি ডেস্ক:

বঙ্গভবনে নতুন মন্ত্রিসভার সদস্যদের শপথ অনুষ্ঠান হবে আজ বৃহস্পতিবার। শপথ অনুষ্ঠানের জন্য প্রয়োজনীয় প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। তারই অংশ হিসেবে নতুন মন্ত্রিসভার সদস্যদেরকে আপ্যায়নে রাখা হয়েছে নানা খাবারের আয়োজন।

বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় বঙ্গভবনের দরবার হলে মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন নতুন মন্ত্রীদের শপথ অনুষ্ঠান পরিচালনা করবেন। নতুন মন্ত্রিসভার সদস্যদের শপথ পাঠ করাবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। এ উপলক্ষে প্রায় এক হাজারেরও বেশি অতিথিসহ বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে বঙ্গভবনে অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন গণমাধ্যমকে বলেন, মাংস ও সবজিজাতীয় খাবারে প্রাধান্য দেওয়া হয়েছে। পাশাপাশি বিভিন্ন ফলেরও ব্যবস্থা করা হয়েছে। খাবার হিসেবে দেওয়া হবে মাটন শিক কাবাব, চিকেন শাশলিক, ভেটকি মাছের ফিশ ফিঙ্গার। এ ছাড়া বয়েল্ড ভেজিটেবলসের সঙ্গে দেওয়া হবে মাশরুম, পনির সমুচা ও স্পাই।

তিনি আরও বলেন, মিষ্টিমুখ করানোরও আয়োজন রয়েছে। পরিবেশন করা হবে পাটিসাপটা পিঠার পাশাপাশি মিষ্টি-বাকলাভা। এ ছাড়া কমলা, আপেল, আঙুর দিয়ে সাজানো ফলের ঝুড়িও থাকবে আপ্যায়নে। বঙ্গভবনের সবুজ লনে সাজানো শামিয়ানার নিচে চা আর কফিতে শেষ সময়ের আড্ডা জমবে বলে জানান তিনি।


Exit mobile version