বলিউড তারকাদের কার কী মুদ্রাদোষ?


ইউএনভি ডেস্ক: 

নিজের অজান্তেই আমাদের এমন কিছু অভ্যাস রয়েছে যার খেয়াল রাখি না। যেটি এক সময় মুদ্রাদোষে পরিণত হয়। এই লেখায় জেনে নেওয়া যাক বলিউডের কয়েকজন তারকার মুদ্রাদোষের কথা।

সানি লিওন সবসময় নিজের পরিচর্যায় ব্যস্ত থাকেন। তার মুদ্রাদোষ ঘন ঘন পা পরিস্কার করা। প্রতি ২০ মিনিটে সুযোগ বুঝে পায়ের তলা এবং পা পুরোটা পরিষ্কার করেন এই নায়িকা।

প্রীতি জিনতা

প্রীতি জিন্তার মুদ্রাদোষ বেশ মজার। যতই অন্য কেউ বাথরুম পরিষ্কার করে দিয়ে যাক, নিজে আবার তা পরিষ্কার করেন। প্রতিদিন এটা করা তার স্বভাব। জানা যায়, এটা না করে গোসলেও যান না তিনি।

করিনা কাপুর খানের মুদ্রাদোষটি খুবই সাধারণ। বিভিন্ন অনুষ্ঠানে তাকে ক্যামেরাবন্দি করা হয়েছে এইভাবে। ক্যান্ডিড ছবি মানেই দেখা যায় তিনি দাত দিয়ে নখ কাটছেন। ম্যানিকিওর করা হাতে নেল পলিশ পরা থাকলেও নিজে থেকেই তার মুখে আঙুল চলে যায়।

কারিনা কাপুর খান

জন আব্রাহাম ভয়ঙ্কর পা নাচাতে ভালোবাসেন। কারও সঙ্গে কথা বলা, চিত্রনাট্য পড়া বা কনসেনট্রেট করার প্রয়োজন পড়ুক তিনি পা নাড়াতেই থাকেন। আর এই ভাবেই স্ট্রেস কাটান অভিনেতা।

দীপিকা পাড়ুকোন বহুবার এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হয়েছেন। তাকে প্রায় বিভিন্ন মানুষকে লক্ষ্য করতে দেখা যায়। তিনি সকলের উদ্যেশ্য বোঝার চেষ্টা করেন। এয়ারপোর্টে যেহেতু একসঙ্গে সব ধরনের মানুষ পাওয়া যায় তাই সেখানেই তিনি এটা বেশি করেন।

আয়ুষ্মান খুরানা

আয়ুষ্মান খুরানা সুযোগ পেলেই দাঁত মাজতে যান। দিনের একটা সময় ফাঁকা পেলেই বা অনেকক্ষণ দাঁত না মাজলেই ব্রাশ করতে শুরু করেন। কোনও দিন ৮বারও ব্রাশ করেন এই অভিনেতা।

আমির খান বলিউডে মিস্টার পারফেকশনিস্ট হিসাবেই পরিচিত। কিন্তু নিজের স্বাস্থ্যের কথা একেবারেই ভাবেন না তিনি। পরিষ্কার পরিচ্ছন্ন থাকার ব্যাপারে তিনি চিন্তিত নন। তার স্ত্রী নিজেই জানিয়েছিলেন অভিনেতা নিয়মিত গোসল করাও পছন্দ করেন না।


শর্টলিংকঃ