Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাগদান সারলেন নায়িকা জলি


বিনোদন ডেস্ক:
ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা ফাল্গুনি রহমান জলি। এরই মধ্যে কয়েকটি সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছেন তিনি।এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন চিত্রনায়িকা জলি। বৃহস্পতিবার সন্ধ্যায় বাগদান সম্পন্ন হয়েছে তার। এমনটিই জানালেন এ পর্দাকন্যা।


তিনি বলেন, গত পাঁচ বছর ধরে আমাদের রিলেশন। বৃহস্পতিবার দুই পরিবারের উপস্থিতিতে বাগদান হয়েছে। একটু সময় নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা করব। ইচ্ছে আছে সবাইকে সঙ্গে নিয়ে ঘটা করে অনুষ্ঠান করার। সবার কাছে দোয়া চাচ্ছি।

জলির ফেসবুকে ‘গট মেরিড’ লেখা দেখে অনেকেই অভিনন্দন ও শুভ কামনা জানান। পরে সংশোধন করে তিনি ‘গট এনগেইজড’ লিখেন। এ প্রসঙ্গে বলেন, আমি অনেক ব্যস্ত ছিলাম। আমার ছোট বোন ভুলে এটা করেছে। আমি দেখে ঠিক করে দিয়েছি। এখনই বিয়ে করছি না। কারণ আমার কয়েকটি সিনেমার কাজ হাতে রয়েছে। সেগুলো শেষ করে বিয়ে করব।

পাত্র আরাফাত রহমান। গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে। রাজধানীর ইউনিভার্সিটি অব লিবারেল আর্টসে (ইউল্যাব) ব্যাচেলর পড়ছেন। পাশাপাশি বাবার ব্যবসা দেখাশোনা করছেন।

২০১৬ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘অঙ্গার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন জলি। এরপর ‘নিয়তি’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’ শিরোনামের সিনেমা মুক্তি পায়। এছাড়া ‘ডেঞ্জার জোন’ সিনেমাটির শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া ‘অফিসার রিটার্নস’ নামে সিনেমার কাজ করছেন তিনি। তাছাড়া ‘অবাক পৃথিবী’ সিনেমার শুটিং খুব শিগগির শুরু হবে।


Exit mobile version