বাগমারার কোয়ালীপাড়া ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের ৭, ৮ এবং ৯ নং ওয়ার্ডের মধ্যে দিয়ে ওয়ার্ড পর্যায়ে ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল হয়েছে। বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তৃণমূল পর্যায় থেকে আ’লীগকে সুসংগঠিত করতে এই কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে।

বুধবার দিনব্যাপি ওয়ার্ড আ’লীগের ত্রি-বাষিক সম্মেলন উপলক্ষে ৭ নং ওয়ার্ডের মধুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ইউনিয়ন আ’লীগের উদ্যোগে কাউন্সিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৭ নং ওয়ার্ডে ভোটের সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। মোরগ প্রতিকে ৯৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছে মোজাম্মেল হক। তার নিকটতম প্রার্থী হাতি প্রতিকে মকলেছুর রহমান পেয়েছে ৮৭ ভোট।

অপরদিকে ছাতা প্রতিকে ১০০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে ইসমাইল হোসেন। তার নিকটতম প্রার্থী কলস প্রতিকে ৮৬ ভোট পেয়েছে ফজলুর রহমান। ৮ নং ওয়ার্ডের মোহনপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় ভোট অনুষ্ঠিত হয়েছে। হাতি প্রতিকে ১৮৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছে মকবুল হোসেন। তার নিকটতম প্রার্থী হাঁস প্রতিকে পেয়েছে ৬৫ ভোট। ফুটবল প্রতিকে ১৭৪ ভোট পেয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হন মিলন হোসেন। তার নিকটতম প্রার্থী রহিদুল ইসলাম কলস প্রতিকে পেয়েছে ৮৯ ভোট।

৯নং ওয়ার্ডে হাতি প্রতিকে ২৪৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছে আমজাদ হোসেন, তার নিকটতম প্রার্থ শুনিল কুমার মোরগ প্রতিকে পেয়েছে ০৯ ভোট। অপরদিকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মোকবুল হোসেন।

ইউনিয়ন আ’লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আ’লীগের দলীয় সম্মেলনে দায়িত্ব প্রাপ্ত আহ্বায়ক উপজেলা আ’লীগের সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আয়েন উদ্দীন, উপজেলা আ’লীগের সদস্য উপাধ্যক্ষ আব্দুল বারীক, ইউনিয়ন আ’লীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুল মজিদ, ইউনিয়ন মহিলা লীগের সাধারন সম্পাদক হাফিজা বিবি, উপজেলা যুবলীগের সদস্য সাজ্জাদ হোসেন, যুবলীগ নেতা হাবিবুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক জহুরুল ইসলাম বাবু প্রমুখ। এ সময় ইউনিয়ন আ’লীগের কার্যকরী কমিটির সদস্য সহ প্রতিটি ওয়ার্ড আ’লীগ ও সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


শর্টলিংকঃ