বাসুপাড়ায় ব্যবসায়ী জাবের আলীর ঈদ উপহার প্রদান


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের মানুষের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে ইউনিয়নের মন্দিয়াল গ্রামে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদ উপহার প্রদান করা হয়েছে।

করোনা ভাইরাসের কারনে গরীব, দুস্থ, অসহায়, হতদরিদ্র সহ নিম্ন আয়ের মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে শাড়ী, লুঙ্গী, মেক্সি, পাঞ্জাবী এবং টি-শার্ট প্রদান করেন বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের সদস্য, বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী জাবের আলী।

ব্যক্তিগত তহবিল থেকে ১৫শত ব্যক্তির মাঝে এই ঈদ উপহার প্রদান করেন। এর আগে তিনি অসহায়, গরীব, দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রীও প্রদান করেছিলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে ঈদ উপহার প্রদান করেন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারীক, সহ-সভাপতি মকবুল হোসেন, প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী সৈয়দ আলী, সাবেক ইউপি সদস্য দেলসাদ হোসেন, ওয়ার্ড আ’লীগের সভাপতি আমিনুল হক, রতন কুমার, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ইনতাজ আলী, জাহিদ হাসান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু প্রমুখ।

আরও পড়তে পারেন   ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় বাগমারায় চার শিক্ষক বরখাস্ত


শর্টলিংকঃ