বাগমারার ভেটেরিনারী সার্জন আব্দুর রাকিবের অকাল মৃত্যু


বাগমারা প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী বাগমারার বিশিষ্ট ভেটেরিনারী সার্জন আব্দুর রাকিব (২৬) আর নেই। সোমবার ভোর ৪টার দিকে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……….রাজেউন)। বেলা ২টার দিকে মরহুমের জানাযা শেষে নিজ পারিবারিক গোরস্থান মোহম্মাদপুর গ্রামে দাফন করা হয়।

নিহত আব্দুর রাকিব
নিহত আব্দুর রাকিব

তিনি বাসুপাড়া ইউনিয়নের মোহম্মাদপুর গ্রামের আলহাজ মাষ্টার আব্দুর রহমানের ছেলে। রাকিব রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভেটেরিনারী এন্ড এ্যনিমেল সাইন্সের মেধাবী ছাত্র ছিলেন। সম্প্রতি পড়া লেখা শেষ করে তিনি আইডিএফ এর প্রাণী সম্পদ বিভাগের চট্রগ্রাম বিভাগের প্রধান কর্মকর্তা হিসেবে যোগ দান করেন।

তার জানাযায় বিশ্ববিদ্যালয়ের ওই বিভাগের চেয়ারম্যান এএসএম কামরুজ্জামান মরহুমের স্মৃতিচারণের সময় দুঃখ প্রকাশ করে বলেন, তার মৃত্যুতে একজন মেধাবী ছাত্র হারিয়ে ওই বিভাগে বড় শুন্যতার সৃষ্টি হলো। এসময় জানাযায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভেটেনারী এন্ড এ্যনিমালা সাইন্সের সিনিয়র শিক্ষক ড. জালাল উদ্দিন, আইডিএফ এর কৃষি বিভাগের রাজশাহী কর্মকর্তা ফারিদ আহমেদ, ও ফজলুর রহমানসহ এলাকার বিপুল সংখ্যক মুসল্লী।

উল্লেখ্য, রকিব র্দীঘ দিন ধরে থেলাসিনিয়া (রক্ত শুন্যতা) রোগে ভুগছিলেন। রোববার সকালে হঠাৎ অসুস্থ হবার কারণে রাজশাহী মেডিকেলে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি বাবা-মা ও ১ ভাই, ১ বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 


শর্টলিংকঃ