বাগমারায় অনুদানের চেক বিতরণ করলেন এমপি এনামুল


বাগমারা প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার বীর মুক্তিযোদ্ধা, গরীব, দুঃস্থ, অসহায় ব্যক্তিদের সু-চিকিৎসার জন্য তাঁদের হাতে চেক তুলে দেন বাগমারা উপজেলা আ’লীগের সভাপতি ও সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

শুক্রবার সন্ধ্যায় আর্থিক অনুদানের চেক বিতরণ উপলক্ষে উপজেলার সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় অন্যান্যের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, জেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকুসহ আ’লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে উপজেলার বীর মুক্তিযোদ্ধা, গরীব, দুঃস্থ, অসহায় ১৩ জনের সু-চিকিৎসার জন্য ৬ লাখ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা এবং যে সকল অসহায়, দুঃস্থ ব্যক্তিরা অনুদানের চেক পেলো সেই সাথে দেশের মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।


শর্টলিংকঃ