আগুনে ক্ষতিগ্রস্তদের সহায়তার আশ্বাস এমপি এনামুলের


বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় রান্না করা চুলার আগুনে কাউছার আলী এবং বোরহান উদ্দীন নামে দুই কৃষকের বাড়ি পুড়ে গেছে। বৃহস্পতিবার উপজেলার শ্রীপুর ইউনিয়নের জনকিতাপাড়া এই আগুনের ঘটনা ঘটে। তবে আগুনে কাউছার আলী এবং বোরহান উদ্দীনের বাড়ি পুড়ে যাবার খবর জেনে মুঠো ফোনে স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক ক্ষতিগ্রস্তদের সহায়তার আশ্বাস দিয়েছেন।

জানা গেছে, উপজেলার শ্রীপুর জনকিতাপাড়া বেলা ১১ টার দিকে কাউছার আলীর নিজ রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। কিছু বুঝে উঠার আগে মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান পুরা বাড়ি ছড়িয়ে পড়ে। এতে করে কাউছার আলী ও বোরহান আলী নামে দু’ কৃষকের সমস্ত বাড়ি-ঘর আগুন দাউ দাউ করে জ্বলতে থাকে। স্থানীয়রা তাৎক্ষনিক বালতি, শ্যালো মেশিনসহ বিভ্নি উপায়ে নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের কর্মীর ঘটনাস্থলে এসে আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষণে দুই পরিবারের সমস্ত পুড়ে ছাই হয়ে যায়।

এ ব্যাপারে বাগমারার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার ইব্রাহীম হোসেন জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে দ্রত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। তবে তাদের যাবার আগে বাড়ির যাবতীয় মালামাল পুড়ে গেছে বলে জানান তিনি।

 


শর্টলিংকঃ