বাগমারায় আ’লীগ নেতা আসাদের খাদ্যপণ্য বিতরণ


সংবাদ বিজ্ঞপ্তি :

করোনা ভাইরাসের এই দূর্যোগপূর্ণ সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ রাজশাহী জেলার বিভিন্ন উপজেলায় নিম্ন আয়ের হতদরিদ্র, অসহায় মানুষদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন।

বৃহস্পতিবার বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নে কর্মহীন দিনমজুর মানুষদের সামাজিক দূরত্ব বজায় রাখা এবং এই করোনা ভাইরাস যে একটি ভয়ঙ্কর দানব তার বিষয়ে সচেতনমূলক দিক নির্দেশনা ও এই ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য কী কী করতে হবে সে সব বিষয়ে আলোচনা করেন। পরে খাদ্যসামগ্রী বিতরণ করেন আসাদ।

এই সময় উপস্থিত ছিলেন সাবেক সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, বাগমারা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন আবুল,নরদাশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি রাবেয়া বিবি, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদা খাতুন, আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ।

এই সময় আসাদ বলেন, সকল প্রতিষ্ঠানের এই দুূর্যোগের সময় দিনমজুর মানুষের পাশে দাঁড়াতে হবে। সরকারের একার পক্ষে সকল মানুষের পাশে দাড়ানো সম্ভব হয় না। তাই সকল বিত্তবান, ব্যবসায়িক, শিক্ষক সমাজ, বুদ্ধিজীবী সমাজ এবং সকল রাজনৈতিক দলকেও এই দূর্যোগ মোকাবেলা করার জন্য এগিয়ে আসতে হবে।


শর্টলিংকঃ