Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাগমারায় ইব্রাহীম হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার


বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় চোর সন্দেহে পিটিয়ে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মাড়িয়া ইউনিয়নের সাঁকোয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মজনুর রহমান (৩০) ও একই গ্রামের সেফাত আলীর ছেলে মজনুর রহমান (৩৮) ।

এর আগে ২০ জনকে আসামী করে বাগমারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে নিহত ইব্রাহীম হোসেনের স্ত্রী রেশমা বিবি। গত বুধবার রাতে ৭ জনের নাম উল্লেখ ও ১২/১৩ জনকে অজ্ঞাত আসামী করে মামলাটি দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, গত এক মাসে মাড়িয়া ইউনিয়নের কালাপাড়া গ্রাম থেকে পাঁচ কৃষকের আটটি গরু চুরি হয়। চোরের দলেরা গভীর রাতে কালাপাড়া এলাকায় কৃষকের গোয়ালঘরের তালা ভেঙ্গে গরু গুলো চুরি করে নিয়ে যায়। যার কারনে কৃষকদের মধ্যে চরম উত্তেজনা দেখা দেয়।

গত সোমবার রাতে একই গ্রামের বাসদ নেতা আতিকুর রহমানের গোয়ালঘরের তালা ভেঙ্গে দুইটি গরু চুরি হয়। আতিকুর রহমানের গরু চুরির পর এলাকার লোকজন একই ইউনিয়নের কামারবাড়ী গ্রামের ইব্রাহীম হোসেনকে সন্দেহ করে। এলাকার লোকজন সংঘবদ্ধ হয়ে গত বুধবার সকালে ইব্রাহীম হোসেনকে তার বাড়ি কালাপাড়া গ্রাম থেকে ধরে কালাগ্রামে নিয়ে আসে।

সেখানে তাকে নির্যাতন চালানো হয়। এক পর্যায়ে ইব্রাহীম হোসেন জ্ঞান হারিয়ে ফেললে তাকে চিকিৎসার জন্য বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ বলেন, হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্যদের গ্রেপ্তারের জন্য পুলিশ তৎপর রয়েছেন বলে তিনি জানিয়েছেন।


Exit mobile version